26/06/2019 , ঢাকা

অনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে গায়েব চালক


প্রকাশিত: 26/06/2019 07:35:03| আপডেট:

চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলের গাড়ি চালক ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছে। রোববার এই তথ্য তিনি নিজেই জানান তার ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে। চলাকের নাম শহিদ মিয়া।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, আমার ভক্তদের কাছে আমি আজ একটি সাহায্য চাচ্ছি। আপনারা সবাই জানেন ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। আজ আমার ফ্যাক্টরির ড্রাইভার মো. শহিদ মিয়া ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির অ্যাকাউন্ট্যান্ট মো. জহির তার সঙ্গে ছিল। জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকেছিল এবং গাড়িতে টাকাসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাডি রেখে পালিয়ে যায়। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম। অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি অনন্ত জলিল নিজ হাতে পুরষ্কৃত করব ইনশাল্লাহ। অনুগ্রহপূর্বক শুধুমাত্র সংবাদদাতারাই যোগাযোগ করবেন।

স্ট্যাটাসে যোগাযোগের জন্য দুটি নম্বরও দেয়া হয়েছে। আর স্ট্যাটাসে উল্লেখ করা দেয়া হয়েছে পরিচয়পত্র, জন্মসনদপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্রের ছবি।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top