20/08/2019 , ঢাকা

অনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে গায়েব চালক


প্রকাশিত: 20/08/2019 11:06:10| আপডেট:

চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলের গাড়ি চালক ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছে। রোববার এই তথ্য তিনি নিজেই জানান তার ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে। চলাকের নাম শহিদ মিয়া।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, আমার ভক্তদের কাছে আমি আজ একটি সাহায্য চাচ্ছি। আপনারা সবাই জানেন ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। আজ আমার ফ্যাক্টরির ড্রাইভার মো. শহিদ মিয়া ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির অ্যাকাউন্ট্যান্ট মো. জহির তার সঙ্গে ছিল। জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকেছিল এবং গাড়িতে টাকাসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাডি রেখে পালিয়ে যায়। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম। অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি অনন্ত জলিল নিজ হাতে পুরষ্কৃত করব ইনশাল্লাহ। অনুগ্রহপূর্বক শুধুমাত্র সংবাদদাতারাই যোগাযোগ করবেন।

স্ট্যাটাসে যোগাযোগের জন্য দুটি নম্বরও দেয়া হয়েছে। আর স্ট্যাটাসে উল্লেখ করা দেয়া হয়েছে পরিচয়পত্র, জন্মসনদপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্রের ছবি।


  
এ সম্পর্কিত আরও খবর...

চিকিৎসা করিয়ে আর ফেরা হলো না ঝিনাইদহের মইনুলের

গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তা সোহাগ ঝিনাইদহ পৌর এলাকার

ধুনট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি শ্রাবণ সম্পাদক মেহেদী

বগুড়ার ধুনট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সংগঠনের এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৌভাতের আগের রাতে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকা’ হাজির, শ্রীঘরে প্রেমিক

শুক্রবার একটি অভিজাত হোটেলে বরের অনুপস্থিতিতে বৌভাত অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন...

Top