25/05/2019 , ঢাকা

অবৈধ অর্থ সংগ্রহ ঠেকাতে ‘কঠোর হচ্ছে’ এনটিআরসিএ


প্রকাশিত: 25/05/2019 13:05:51| আপডেট:

নিবন্ধিত প্রার্থীদের কাছ থেকে অবৈধভাবে অর্থ সংগ্রহের ঠেকাতে এবং শিক্ষক নিয়োগ নিয়ে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো বন্ধে কঠোর হতে যাচ্ছে এনটিআরসিএ। এ ধরনের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে গতকাল বুধবার (১৩ মার্চ) এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষক নিয়োগ নিয়ে ভুল তথ্য ছড়িয়ে নিবন্ধিত প্রার্থীদের বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত একটি অসাধু মহল। ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে নিয়োগের গণবিজ্ঞপ্তির সম্ভাব্য তারিখ এবং আবেদন প্রক্রিয়া নিয়ে ভুল তথ্য ছাড়াচ্ছে তারা। নিরীহ প্রার্থীদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে দাবি করছে টাকা।

এ ধরনের ভুল তথ্য সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়েছে। এ ধরনের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে এনটিআরসিএ।


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top