26/04/2019 , ঢাকা

অভিনেত্রীর ফুলশয্যার ছবি ভাইরাল!


প্রকাশিত: 26/04/2019 19:44:09| আপডেট:

নিজের ফুলশয্যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী রিয়া সেন। এবেলা পত্রিকার খবরে বলা হয়, ‘পতি পত্নী অউর ও’ ওয়েব সিরিজে অভিনয়ের জন্য এমন সেট তৈরি করা হয়েছে।

সেখানেই একটি দৃশ্যের জন্য ফুলশয্যার সেট তৈরি করা হয়েছে। এই ওয়েব সিরিজে রিয়ার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা অনন্ত বিধাতা। সিরিজটি একটি হিন্দি কমেডি।

এর আগে মথুরায় এই সিরিজটির শুটিংয়ের দৃশ্য পোস্ট করেছিলেন তিনি। শুটিং সেটের এই ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

এই সিরিজের প্রধান চরিত্রেই থাকবেন রিয়া সেন। বহু দিন পরে এই ছবির মাধ্যমে আবার পর্দায় ফিরলেন রিয়া। শেষ বার তাকে দেখা গিয়েছিল ‘রাগিনী এমএমএস ২’ (২০১৭) ছবিতে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে মাদকাসক্ত ছেলের হাতে শিক্ষিকা মা ও নানি খুন (ভিডিও)

এলাকাবাসী বলছে, ইমরান মাদকাসক্ত। টাকার জন্য প্রায়ই সে মাকে মারধর করতো। নেশার টাকা না পেয়েই সে এ ঘটনা ঘটিয়েছে।

সাকিবের মুখে লম্বা দাড়ি ফেসবুকে ঝড় বইছে

মুখে লম্বা দাড়ি নিয়ে ক্লোজ শট সেলফিতে ফেসবুকে জুমা মোবারক জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশের সেরা এই তারকা ক্রিকেটারের পোস্ট মানেই ভাইরাল। এটাও হল ভাইরাল। মূলত তার এই দাড়ি নিয়ে কমেন্টের ঘরে আলোচনা-সমালোচনা ঝড় বইছে। এখানে মানুষের নানা প্রতিক্রিয়া একনজরে দেখে নেয়া যাক। মোজাম্মেল বাচ্চু নামের একজন প্রশংসাসূচক বাক্যে লিখেছেন, আলহামদুলিল্লাহ। ভালো এবং […]

গণফোরামের ডাক না পেলেও কাউন্সিলে অংশ নিয়েছেন মোকাব্বির

গণফোরাম দীর্ঘ ৮ বছর পর বিশেষ কাউন্সিলে বসেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন । পুনর্গঠনের মাধ্যমে দলকে তৃণমূল পর্যন্ত চাঙ্গা করা, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নতুন করে আয়োজনের দাবিতে দেশব্যাপী আন্দোলন গড়ে তোলা ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে সরকারসহ জনগণের সামনে একটি সুস্পষ্ট রাজনৈতিক বক্তব্য তুলে ধরা- এই তিনটি প্রধান লক্ষ্য নিয়েই আয়োজন করা হয়েছে এই বিশেষ […]

মন্তব্য লিখুন...

Top