27/05/2019 , ঢাকা

আওয়ামী লীগের তৃণমূলে ব্যাপক রদবদল আসছে


প্রকাশিত: 27/05/2019 20:17:25| আপডেট:

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের সঙ্গে যৌথসভার সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এ তথ্য জানান।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার নতুন করে ঢেলে সাজানো হবে। সাংগঠনিকভাবে দলকে আরো মজবুত করে গড়ে তোলা হবে।

সভায় শেখ হাসিনা বলেন, আমরা আামদের উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ একসঙ্গে বসেছি। পাশাপাশি আমরা আরও একটি কাজ করতে চাই। আমরা সিদ্ধান্ত নিয়েছি, আমাদের উপদেষ্টা পরিষদের সদস্য এবং প্রেসিডিয়াম সদস্য এবং কার্যকরী সংসদের সমন্বয়ে আমরা আট বিভাগে আটটি কমিটি গঠন করেছি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই কমিটির দায়িত্ব থাকবে সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে ঢেলে সাজানো, গড়ে তোলা। কোথায় কমিটি আছে না আছে সেগুলো দেখা এবং সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে মজবুত করে গড়ে তোলা। সেটাই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, সাধারণত রাষ্ট্র পরিচালনায় গেলে অনেক সময় মানুষের কাছে সরকারের জনপ্রিয়তা হ্রাস পায়। সরকার ধীরে ধীরে মানুষের কাছ থেকে হারিয়ে যায়। কিন্তু আল্লাহর রহমতে আওয়ামী লীগ সরকারে আসার পর থেকে জনগণের আস্থা-বিশ্বাস আমরা অর্জন করেছি। বরং আওয়ামী লীগের জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আত্মীয় হিসেবে বাসায় এসে শিশু অপহরণ

অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, থানায় জিডি হয়েছে। হয়তো ভয়ে পরিবারের লোকজন মামলা করেনি। তবুও তাদের অভিযোগের প্রেক্ষিতে আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করেছি।

পরকীয়ার ছবি ফেসবুকে, ছেলেকে নিয়ে খালে ঝাঁপ গৃহবধূর

প্রেমিকের সঙ্গে গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। এরপর সংসারে কলহ শুরু

উপজাতি বলে বারবার অপমান করায় আত্মঘাতী চিকিৎসক

তার মায়ের দাবি, সিনিয়র চিকিৎসকেরা প্রায়ই পায়েলকে জাতি বিদ্বেষ মূলক মন্তব্য করতেন। আর সেই কারণেই আত্মহত্যা করেছেন পায়েল। মৃত্যুর আগে কয়েক জনের নামও বলে গিয়েছিলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top