21/01/2019 , ঢাকা

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নেবেন মাশরাফি-সাকিব


প্রকাশিত: 21/01/2019 03:51:33| আপডেট:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন দুই ক্রিক্রেট তারকা মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। রোববার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গিয়ে তারা ফরম সংগ্রহ করবেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া শনিবার সাংবাদিকদের এতথ্য নিশ্চিত করেছেন। মাশরাফি নড়াইল আর সাকিব মাগুরা থেকে মনোনয়নপত্র নিতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

গত ২৯ মে ক্রিকেটার মাশরাফি ও সাকিব নির্বাচন করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি তখন বলেন, তারা যদি নির্বাচনে আসেন, তাহলে তাদের ভোট দেবেন।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে শুক্রবার সকালে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিসে মনোনয়ন ফরম বিক্রির জন্য খোলা হয়েছে আট বিভাগের আটটি বুথ। মনোনয়নপ্রত্যাশীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে ভিড় জমিয়েছেন সেখানে।

এবার ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম। গতবার ফরম বিক্রি থেকে আওয়ামী লীগের তহবিলে জমা পড়ে প্রায় সাড়ে সাত কোটি টাকা।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

‘গণপিটুনিতে’ সাবেক আওয়ামী লীগ নেতা নিহত

চট্টগ্রামে ‘গণপিটুনি ও ছুরিকাঘাতে’ সাবেক এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছে। সোমবার সকালে চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে বাজারে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মহিউদ্দিন সোহেল। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহসম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপসম্পাদক ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি […]

ঢাকায় মহাসমাবেশের ডাক আওয়ামী লীগের

এই মহাসমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণের

একাই ভোট সিল মেরে নেব, বদির জনসভায় আ.লীগ নেতার ঘোষণা

এ সময় বিএনপি নেতা-কর্মীদের কেন্দ্রে যেতে নিষেধ করেন এবং চ্যালেঞ্জ ঘোষণা করে বলেন আমি আলি হোসেন হাজীর সন্তান। আমাদের পরিবারই যথেষ্ট, কাউকে লাগবে না।

মন্তব্য লিখুন...

Top