13/11/2018 , ঢাকা

আদালতে জবানবন্দি মনিকার, জামিন পেলেন কমলেশ


প্রকাশিত:10:45 pm | November 8, 2018 | আপডেট:

স্বেচ্ছায় ভারতে চলে যাওয়ার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন সঙ্গীত শিক্ষিকা মনিকা বড়ুয়া রাধা। আদালতে হাজিরের পর জামিন পেয়েছেন মনিকার কথিত স্বামী ভারতের নাগরিক কমলেশ কুমার মল্লিক।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের অতিরিক্ত মহানগর হাকিম মো. মহিউদ্দিন মুরাদের আদালতে জবানবন্দি দেন মনিকা। একই আদালত কমলেশকে জামিন দিয়েছেন বলে জানিয়েছেন মনিকা অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

আদালত সূত্রে জানা গেছে, জবানবন্দিতে মনিকা বলেন- ফেসবুকে বন্ধুত্বের পর আমার সঙ্গে কমলেশের প্রেম হয়। গত ১২ এপ্রিল আমি তার সঙ্গে চলে যাই। আমরা পুরীতে গিয়ে হিন্দু ধর্মমতে বিয়ে করি। এরপর তার সঙ্গে এতদিন কলকাতায় ছিলাম। গত ২ নভেম্বর সে ব্যবসার কাজে বাংলাদেশে আসে। তখন পুলিশ তাকে গ্রেফতার করে। তার পাঠানো সংবাদমতেই আমি দেশে ফিরে আসি। পুলিশ আমাকে সীমান্ত থেকে উদ্ধার করে। আমাকে কেউ অপহরণ করেনি। আমি স্বেচ্ছায় চলে গিয়েছিলাম।

কমলেশ কুমার মল্লিক

চট্টগ্রামের সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবুর স্ত্রী মনিকা (৪৫) গত ১২ এপ্রিল লালখান বাজারের হাই লেভেল রোডের বাসা থেকে গান শেখানোর জন্য বের হয়েছিলেন, এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ২৮ এপ্রিল অপহরণ সন্দেহে মামলা করেন দেবাশীষ। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। দুই মেয়ের জননী মনিকা চট্টগ্রাম নগরীর কাতালগঞ্জের লিটল জুয়েলস স্কুলে গান শেখাতেন।

নিখোঁজের সাড়ে ৬ মাস পর গত ৪ নভেম্বর কমলেশকে ঢাকার ধানমণ্ডি থেকে গ্রেপ্তার করে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। এরপর ৬ নভেম্বর মনিকা সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের পর তাকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

সিনেমার গল্পকেও হার মানিয়েছে শিক্ষিকা মনিকার প্রেমকাহিনী

অপহরণ নয় নিজের ইচ্ছায় ভারতে গিয়েছিলেন চট্টগ্রামের নিখোঁজ সঙ্গীত শিক্ষিকা মনিকা বড়ুয়া রাধা। শুধু তাই নয়, সেখানে গিয়ে বিয়ে করে নাম বদলে বসবাস শুরু করেছিলেন তিনি। ভারত-বাংলাদেশের সাতক্ষীরা সীমান্ত থেকে উদ্ধারের পর মনিকা পুলিশকে নিজেই এই তথ্য দিয়েছেন। উদ্ধারের পর মনিকা পুলিশকে আরও জানিয়েছেন, ভারতে পালানোর আগে সংসারে বিভিন্ন টানাপড়েনে হতাশ হয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন […]

এমপিওভুক্ত হচ্ছেন ২২৮ শিক্ষক

নতুন করে ২২৮ শিক্ষককে এমপিওভুক্তি বাবদ ব্যয় নির্ধারণ করা হয়েছে। এ অর্থ ছাড়ে অর্থ মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে। দ্রুত এ অর্থ ছাড় দেয়ার কথা রয়েছে।

স্কুলে ভর্তি পরীক্ষাও শেষ করতে হবে ১০ ডিসেম্বরের মধ্যে

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে শুধু স্কুলগুলোর বার্ষিক পরীক্ষাই নয়, ভর্তি পরীক্ষাও আগামী ১০ ডিসেম্বরের মধ্যে শেষ করতে হবে। ইতিমধ্যে স্কুলগুলো দ্রুত বার্ষিক