13/11/2018 , ঢাকা

‘আপনার রাশি’ বলার মানুষটি ভালো নেই


প্রকাশিত:4:36 pm | November 7, 2018 | আপডেট:

গীতিকার ও জ্যোতিষী কাওসার আহমেদ চৌধুরী এখনো ভর্তি আছেন রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে। কিডনি, রক্তে সংক্রমণসহ নানা জটিলতায় ভুগছেন তিনি। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কিডনির ক্রিয়েটিনিন অস্বাভাবিক বেড়ে যাওয়ায় গত ২৭ অক্টোবর কাওসার আহমেদ চৌধুরীকে আশঙ্কাজনক অবস্থায় ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার অবস্থা কিছুটা ভালো।

হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, স্ট্রোকে আক্রান্ত হয়ে কাওসার আহমেদ চৌধুরী হাসপাতালে এসেছিলেন। পরে তার কথা বলতে কিছুটা সমস্যা হলেও বর্তমানে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটছে। বর্তমানে কথা বলতে পারছেন। কিন্তু গুছিয়ে বলতে পারছেন না। তাঁর ক্রিয়েটিনিন লেবেলটা আগে সাতের ঘরে থাকলেও এখন চারের ঘরে নেমে এসেছে। এটা অবশ্যই আশানুরূপ।

এদিকে কাওসার আহমেদ চৌধুরীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছেলে প্রতীক।

কাওসার আহমেদ চৌধুরী দৈনিক প্রথম আলোর শনিবারের সাপ্তাহিক ‘ছুটির দিনে’ ফিচার ম্যাগাজিনে ‘আপনার রাশি’ শিরোনামে রাশিফল লিখে ব্যাপক জনপ্রিয়।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

নির্বাচন নিয়ে বিদেশি কূটনীতিকদের ‘উদ্বেগে’র কথা জানালো বিএনপি

ক্ষমতাসীন জোটের সাথে দুই ধাপে অনুষ্ঠিত সংলাপের ফলাফল এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নিজেদের উদ্বেগের কথা ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের জানিয়েছে বিএনপি।

১২ কোটি টাকার মনোনয়নপত্র বিক্রি আওয়ামী লীগের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অীওয়ামী লীগের চার হাজার ২৩টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

প্রাণ রায়ের কুকুর খেতে গিয়ে ধরা পড়লেন দুই চীনা

ঢাকায় কুকুর খেতে গিয়ে ধরা পড়েছেন চীনের দুই নাগরিক। কুকুরটির মালিক জনপ্রিয় অভিনেতা প্রাণ রায়। নিজের পোষা কুকুরটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে জানতে