21/01/2019 , ঢাকা

‘আপনার রাশি’ বলার মানুষটি ভালো নেই


প্রকাশিত: 21/01/2019 03:22:42| আপডেট:

গীতিকার ও জ্যোতিষী কাওসার আহমেদ চৌধুরী এখনো ভর্তি আছেন রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে। কিডনি, রক্তে সংক্রমণসহ নানা জটিলতায় ভুগছেন তিনি। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কিডনির ক্রিয়েটিনিন অস্বাভাবিক বেড়ে যাওয়ায় গত ২৭ অক্টোবর কাওসার আহমেদ চৌধুরীকে আশঙ্কাজনক অবস্থায় ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার অবস্থা কিছুটা ভালো।

হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, স্ট্রোকে আক্রান্ত হয়ে কাওসার আহমেদ চৌধুরী হাসপাতালে এসেছিলেন। পরে তার কথা বলতে কিছুটা সমস্যা হলেও বর্তমানে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটছে। বর্তমানে কথা বলতে পারছেন। কিন্তু গুছিয়ে বলতে পারছেন না। তাঁর ক্রিয়েটিনিন লেবেলটা আগে সাতের ঘরে থাকলেও এখন চারের ঘরে নেমে এসেছে। এটা অবশ্যই আশানুরূপ।

এদিকে কাওসার আহমেদ চৌধুরীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছেলে প্রতীক।

কাওসার আহমেদ চৌধুরী দৈনিক প্রথম আলোর শনিবারের সাপ্তাহিক ‘ছুটির দিনে’ ফিচার ম্যাগাজিনে ‘আপনার রাশি’ শিরোনামে রাশিফল লিখে ব্যাপক জনপ্রিয়।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top