21/01/2019 , ঢাকা

উইন্ডিজ কাঁপছে সাকিব-মিরাজের স্পিনে


প্রকাশিত: 21/01/2019 02:48:17| আপডেট:

প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৫০৮ রানের জবাবে খেলতে নেমে শুরুটা মোটেও শুভ হলো না ওয়েস্ট ইন্ডিজের। প্রথম ওভারেই সাকিব আল হাসানের শিকার হয়ে ফিরেছেন ক্রেইগ ব্র্যাথওয়েট। প্রাথমিক ধাক্কা কাটিয়ে ওঠার আগে ফিরলেন কাইরন পাওয়েল। তাকে সরাসরি বোল্ড করে ফেরাতে বাধ্য করলেন মেহেদী হাসান মিরাজ।

শেষ খবর পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৩৯ রান করেছে সফরকারীরা।
এর আগে সবক’টি উইকেট খুইয়ে ৫০৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। টেস্টে ক্যারিয়ারসেরা ইনিংস খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ, ১৩৬। এর আগে ক্রিকেটের আদি ফরম্যাটে তার সর্বোচ্চ রানের ইনিংস ছিল ১১৫। ২০১০ সালে হ্যামিল্টনে নিউজিল্যান্ডের বিপক্ষে এ রান করেন তিনি।

এ রান করার পথে বড় অবদান আছে সাদমান ইসলামের ৭৬, সাকিব আল হাসানের ৮০ ও লিটন দাসের দুর্দান্ত ৫৪ রানের ইনিংসের। ক্যারিবীয়দের হয়ে কেমার রোচ,দেবেন্দ্র বিশু, জোমেল ওয়ারিক্যান ও ক্রেইগ ব্র্যাথওয়েট-প্রত্যেকে নেন ২টি করে উইকেট।


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top