26/06/2019 , ঢাকা

উপজাতি বলে বারবার অপমান করায় আত্মঘাতী চিকিৎসক


প্রকাশিত: 26/06/2019 07:47:56| আপডেট:

দিনের পর দিন উপজাতি বলে অপমান করায় ভারতের মুম্বাইয়ের বিওয়াই এল নায়ার হাসপাতালের এক তরুণী চিকিৎসক আত্মহত্যা করেছেন। এনডিটিভি জানিয়েছে, ওই তরুণীর নাম পায়েল সালমান তাদবি। নিজের ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

তার মায়ের দাবি, সিনিয়র চিকিৎসকেরা প্রায়ই পায়েলকে জাতি বিদ্বেষ মূলক মন্তব্য করতেন। আর সেই কারণেই আত্মহত্যা করেছেন পায়েল। মৃত্যুর আগে কয়েক জনের নামও বলে গিয়েছিলেন তিনি।

পায়েলের মৃত্যুর পর থেকে ওই চিকিৎসকদের খোঁজ মিলছে না। ইতিমধ্যে মহারাষ্ট্র অ্যাসোসিয়েশন অফ রেসিডেন্ট ডক্টরস ওই চিকিৎসকদের সদস্য পদ বাতিল করেছে।

অভিযুক্তরা হলেন হেমা আহুজা, ভক্তি মেহের এবং অঙ্কিতা খান্ডিওয়াল।

পায়েলের মা একজন ক্যানসার রোগী। তার অভিযোগ পায়েলের সঙ্গে এ ধরনের ঘটনা ঘটছে সে কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছিল। কিন্তু তারা কোনও ব্যবস্থা নেয়নি।

নায়ার হাসপাতাল কর্তৃপক্ষ আবার অভিযোগ অস্বীকার করেছে। কর্মকর্তারা বলছেন, পায়েলের পক্ষ থেকে এ সংক্রান্ত কোনও অভিযোগ পাওয়া যায়নি। তাই পরিবার যেভাবে হাসপাতাল কর্তৃপক্ষকে অভিযুক্ত করছে তা ঠিক নয়।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top