20/06/2019 , ঢাকা

এই নারীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন যোগী!


প্রকাশিত: 20/06/2019 11:33:08| আপডেট:

ভারতের উত্তরপ্রদেশের আলোচিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবার তাকে নিয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন হেমা সাক্সেনা নামের এক নারী। যোগী নাকি তার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন! কানপুরের নবাবগঞ্জের এই নারী নিজেকে যোগী আদিত্যনাথের প্রেমিকা বলে দাবি করেছেন বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম এই সময়।

ডিভোর্সি ওই নারী দাবি করেন, গত একবছর ধরে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে।

হেমা বলেন, তার সঙ্গে বহুদিন ধরেই সম্পর্ক বজায় রেখে চলেছেন যোগী আদিত্যনাথ। মাঝেমধ্যে ভিডিও কনফারেন্সে কথাও হয়।

মুখ্যমন্ত্রীর সরকারি আবাসনে সংবাদমাধ্যমকে দেওয়া হেমার সাক্ষাৎকারের ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তার দাবি, যোগীকে তিনি প্রেমপত্রও লিখেছেন। তবে যোগী এই সম্পর্ক গোপন রাখতে চান।

তিনি বলেন, নানা কারণে যোগীর থেকে তিনি দূরে রয়েছেন। এই একাকিত্বে মানসিকভাবে ভেঙে পড়ার কথাও জানান হেমা।

অবশ্য কানপুরের এই নারীর সঙ্গে যোগীর সম্পর্কের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। মুখ্যমন্ত্রী যোগীও এই ভিডিও নিয়ে মুখ খোলেননি। তবে ভিডিও আপলোডকারী দিল্লির সেই রিপোর্টারকে উত্তরপ্রদেশ পুলিশ গ্রেপ্তার করেছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top