20/08/2019 , ঢাকা

এই নারীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন যোগী!


প্রকাশিত: 20/08/2019 12:02:37| আপডেট:

ভারতের উত্তরপ্রদেশের আলোচিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবার তাকে নিয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন হেমা সাক্সেনা নামের এক নারী। যোগী নাকি তার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন! কানপুরের নবাবগঞ্জের এই নারী নিজেকে যোগী আদিত্যনাথের প্রেমিকা বলে দাবি করেছেন বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম এই সময়।

ডিভোর্সি ওই নারী দাবি করেন, গত একবছর ধরে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে।

হেমা বলেন, তার সঙ্গে বহুদিন ধরেই সম্পর্ক বজায় রেখে চলেছেন যোগী আদিত্যনাথ। মাঝেমধ্যে ভিডিও কনফারেন্সে কথাও হয়।

মুখ্যমন্ত্রীর সরকারি আবাসনে সংবাদমাধ্যমকে দেওয়া হেমার সাক্ষাৎকারের ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তার দাবি, যোগীকে তিনি প্রেমপত্রও লিখেছেন। তবে যোগী এই সম্পর্ক গোপন রাখতে চান।

তিনি বলেন, নানা কারণে যোগীর থেকে তিনি দূরে রয়েছেন। এই একাকিত্বে মানসিকভাবে ভেঙে পড়ার কথাও জানান হেমা।

অবশ্য কানপুরের এই নারীর সঙ্গে যোগীর সম্পর্কের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। মুখ্যমন্ত্রী যোগীও এই ভিডিও নিয়ে মুখ খোলেননি। তবে ভিডিও আপলোডকারী দিল্লির সেই রিপোর্টারকে উত্তরপ্রদেশ পুলিশ গ্রেপ্তার করেছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

চিকিৎসা করিয়ে আর ফেরা হলো না ঝিনাইদহের মইনুলের

গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তা সোহাগ ঝিনাইদহ পৌর এলাকার

ধুনট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি শ্রাবণ সম্পাদক মেহেদী

বগুড়ার ধুনট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সংগঠনের এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে।

মালয়েশিয়া আওয়ামীলীগ বুকিতবিনতাং শাখার জাতীয় শোক দিবস পালিত

১৫ আগষ্ট রোজ বৃহস্পতিবার সন্ধা ৭ ঘটিকায় কুয়ালালামপুরের বুকিতবিনতাং রেষ্টুরেন্ট ফুড ভিলেজে বুকিতবিনতাং শাখার সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুকিতবিনতাং শাখার সভাপতি লাল্টু বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্নআহ্বায়ক অহিদুর রহমান অহিদ,এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্নআহ্বায়ক রাশেদ বাদল, […]

মন্তব্য লিখুন...

Top