26/06/2019 , ঢাকা

এই প্রথম


প্রকাশিত: 26/06/2019 08:19:45| আপডেট:

এই প্রথম ছোট পর্দার প্রোডাকশনে দেখা যাবে শ্রাবন্তীকে। তবে কোনো রিয়্যালিটি শো নয়, ধারাবাহিকে। একটি জনপ্রিয় চ্যানেলের দর্শকপ্রিয় ধারাবাহিক ‘গ্যাংস্টার গঙ্গা’তে দেখা যাবে তাকে। চিত্রনাট্য অনুয়ায়ী, ধারাবাহিকের মূল চরিত্র গঙ্গা ও গদাইয়ের শুভ বিবাহ সম্পন্ন হবে খুব শিগগিরি। আর সেই গঙ্গা, গদাইয়ের বিবাহ আসরেই বিশেষ অতিথি হিসেবে তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকবেন শ্রাবন্তী। গদাইয়ের বিশেষ পারিবারিক বন্ধু শ্রাবন্তী।

তবে ক্যামিও হলেও এটাই টেলিভিশনে শ্রাবন্তীর প্রথম অভিনয়। অবশ্য পরবর্তী কালে ছোট পর্দায় তাকে দেখা যাবে কিনা প্রশ্নের উত্তরে হাসেন শ্রাবন্তী। যা থেকে মনে হয়েছে হয়তো ভবিষ্যতে তাকে দেখাও যেতে পারে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top