26/06/2019 , ঢাকা

এভ্রিল আবারও


প্রকাশিত: 26/06/2019 07:45:55| আপডেট:

জান্নাতুল নাঈম এভ্রিলের কথা মনে আছে? মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা থেকে পরিচিত সেই সুন্দরী। কই আছেন এখন? কী করছেন? অনেকেই জানতে চান এমন প্রশ্ন? বিতর্কের কারণে সেরা সুন্দরীর মুকুট চলে গেলেও তখন বেশ আলোচিত ছিলেন তিনি। সে আলোচনার জের ধরে অনেক কাজের প্রস্তাবও এসেছে। কথা উঠেছিল শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। সেটা কথা পর্যন্তই শেষ। হয়নি আর। চিত্রনায়িকা তকমা এখনও জুটেনি তার ললাটে।

তবে গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে একটি গানের মডেল হয়ে আলোচিত হন। অভিনয় করেন বেশ কয়েকটি নাটকেও। রোহিঙ্গাদের নিয়ে একটি ডকুফিল্মেও অভিনয় করেছেন এভ্রিল। কিন্তু যতটা আওয়াজে ছিলেন ততটা কাজে নিজেকে প্রমাণ করতে পারেননি এভ্রিল।

তবে গত বছর আসিফ আকবরের ‘কসম’ শিরোনামের ওই গানটি ভালোই ছিলো আলোচনায়। গানটি প্রশংসিত হওয়ার আবারও দেখা যাবে আসিফ আকবরের সঙ্গে। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আসছে আসিফের নতুন গান ‘চুপচাপ কষ্ট’। এই গানের ভিডিওতে আবার জুটি বেঁধেছেন আসিফ এবং এভ্রিল। ইথুন বাবুর কথা ও সুরে শিগগির প্রকাশ পাবে গানটি।

উত্তরা ও ঢাকার মনোরম লোকেশনে শুটিং হচ্ছে গানটির। গানটির কথা ও সুর লেখার পাশাপাশি এর ভিডিও পরিচালনা করছেন ইথুন বাবু। গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে এভ্রিল বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ মনেই ধামাকা। গত বছরের আমাদের কাজটি দারুন আলোচিত হয়। আসিফ ভাইয়ের মিউজিক ভিডিওতে কাজ করা আমার কাছেও বেশ আনন্দের। আশা করি এ গানটিও দারুন আলোচিত হবে।’

জান্নাতুল নাঈম এভ্রিল ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাব জয়ের পরও বাদ পড়েন বিয়ের তথ্য লুকানোর জন্য। পরবর্তী সময়ে এই প্রতিযোগিতাই তার ভাগ্য খুলে দেয়। নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজের সুযোগ পান এই সুন্দরী।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top