13/11/2018 , ঢাকা

ওবায়দুল কাদের ও মির্জা ফখরুলের যে ছবি ভাইরাল


প্রকাশিত:4:23 pm | November 7, 2018 | আপডেট:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয় দফা সংলাপ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বুধবার সংলাপ শুরু হওয়ার আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গণভবনে একসঙ্গে দেখা গেছে। এসময় এই দুই নেতাকে একটি ফাইল নিয়ে আলোচনা করতে দেখা যায়। পরে তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ক্ষমতাসীনদের সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপ হয় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে। বেলা ১১টার সংলাপ শুরু হয়। শেষ হয় দুপুর ২টা ১০ মিনিটে। এর আগে আওয়ামী লীগ ও বিএনপির গুরুত্বপূর্ণ এই দুই নেতাকে এক সঙ্গে দেখা যায়। এতে করে রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন হতে চলেছে বলে অনেকে মনে করছেন।

সংলাপে ১৪ দলীয় জোটের প্রতিনিধি দলে শেখ হাসিনা ছাড়া অংশ নেন- ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ সেলিম, মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, স ম রেজাউল করিম, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন।

অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের ১১ সদস্যের প্রতিনিধি দলে ড. কামাল হোসেন ছাড়া ছিলেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, মোস্তফা মোহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর, আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও এসএম আকরাম।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

পালানোর পথ খুঁজছে সরকার: ডা. জাফরুল্লাহ

সরকার পালানোর পথ খুঁজছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেছেন, এই সরকারের ভিত

শেখ হাসিনাকে ১০ শীত কারাগারে কাটাতে হবে: মান্না

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চেয়ে

খালেদা জিয়ার মুক্তি ও সুষ্ঠু নির্বাচনে আন্দোলনের বার্তা ঐক্যফ্রন্টের

সংলাপে দাবি আদায়ের আশা ফিকে হয়ে আসার পর রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম