20/06/2019 , ঢাকা

কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা


প্রকাশিত: 20/06/2019 19:32:18| আপডেট:

মঙ্গলবার সকালে রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঝালকাঠির রাজাপুরে মেহেদী হাসান শুভ (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মেহেদী হাসান শুভ একই এলাকার মাহবুব হাওলাদারের ছেলে ও বড়ইয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ।

পুলিশ ও স্থাানীয়রা জানায়, সোমবার বিকেল থেকে শুভ বাড়ির বাইরে ছিল। রাত সাড়ে ১১টার দিকে শুভর মা মোবাইলে কল দিলে সে তার বন্ধুদের সঙ্গে আছে বলে জানায়। মঙ্গলবার ফজরের দিকে পশ্চিম বড়ইয়ার বিলেরবাড়ি এলাকার কলাকোপা মাঠে গোঙানির শব্দ পেয়ে প্রতিবেশী রেনু বেগম শুভকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখে শুভর বাবা মাহবুব হাওলাদারকে খবর দেন।

মাহবুব হাওলাদার ঘটনাস্থল থেকে হাত-পা কাটা অবস্থায় শুভকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) প্রেরণ করেন চিকিৎসক। শেবাচিম নেয়ার পথে গাবখান সেতু এলাকায় শুভর মৃত্যু হয়। নিহত শুভর নামে রাজাপুর থানায় দুইটি হত্যা ও ঢাকায় একটি অস্ত্র মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

রাজাপুর থানা পুলিশের ভারপা্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল ইসলাম বলেন, মেহেদী হাসান শুভ নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার হাত ও পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করার চিহ্ন আছে। এ হত্যাকাণ্ডটি পরিকল্পিত বলে মনে হচ্ছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top