20/08/2019 , ঢাকা

কুষ্টিয়ায় খেলতে গিয়ে মাটিচাপায় ২ শিশুর মৃত্যু


প্রকাশিত: 20/08/2019 12:13:40| আপডেট:

মাটি কেটে রাখা উঁচু টিলার নিচে খেলতে যাওয়াই কাল হলো দুই বন্ধু আকাশ ও তরিকুলের। টিলার মাটি ধসে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাদের। নিহত দু’জনেরই বয়স ১২ বছর। এ সময় তাদের সঙ্গে থাকা আরেক সহপাঠী লিখনও গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌড়দহ খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু আকাশ ওই এলাকার মণ্টু মণ্ডলের ছেলে ও তরিকুল একই এলাকার মৃত আবুল হাশেমের ছেলে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। নিহত দু’জনই কেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিশু আকাশ, তরিকুল ও লিখন বাড়ির পার্শ্ববর্তী মসলেম মণ্ডলের ছেলে আয়নালের জমির সদ্য মাটি কাটা টিলার নিচে খেলছিল। হঠাৎ টিলার একাংশ ভেঙে পড়ে ওই ৩ শিশুর ওপর। মাটি চাপা পড়ে তিনজন। স্থানীয়রা টের পেয়ে দ্রুত তিনজনকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আকাশ ও তরিকুলকে মৃত বলে ঘোষণা করেন। আহত লিখন বর্তমানে সুস্থ আছে।

মিরপুর থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ধরনের ঝুঁকিপূর্ণ গর্ত যে কোনো বিপদ ডেকে আনতে পারে। বিশেষ করে শিশুদের এ ধরনের গর্তের কাছে যাওয়া বিপজ্জনক।


  
এ সম্পর্কিত আরও খবর...

কুষ্টিয়ায় নারী ফুটবলারকে ধর্ষণ

নবম শ্রেণির শিক্ষার্থী ওই নারী ফুটবলারকে বেশ কিছুদিন ধরে শহরের কমলাপুরের আসলাম আলীর ছেলে নয়ন উত্যক্ত করে আসছিল। গত ৯ই ডিসেম্বর রাত

কুষ্টিয়ায় চালকের ঘুমে বাস খাদে, প্রাণ গেল ২ যাত্রীর

চরমোনার ওরশ কাফেলার বাস খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২৫ জন। রোববার ভোর সাড়ে ৪টার

কুষ্টিয়ায় ‘গোলাগুলিতে’ হাত কাটা ঠান্ডু নিহত

কুষ্টিয়ায় দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু (৪৫) নামের একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য লিখুন...

Top