21/01/2019 , ঢাকা

কুষ্টিয়ায় নারী ফুটবলারকে ধর্ষণ


প্রকাশিত: 21/01/2019 04:05:33| আপডেট:

কুষ্টিয়া জেলা নারী ফুটবলার এবং ভেড়ামারায় এক শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ধর্ষণের শিকার ওই নারী ফুটবলারের দাদী বাদি হয়ে বুধবার রাতে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের হলে পুলিশ রাতেই মামলার অভিযুক্ত আসামী নয়নকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, কুষ্টিয়া হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ওই নারী ফুটবলারকে বেশ কিছুদিন ধরে শহরের কমলাপুরের আসলাম আলীর ছেলে নয়ন উত্যক্ত করে আসছিল। গত ৯ই ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে নয়ন ওই নারী ফুটবলারের শয়ন কক্ষে প্রবেশ করে যৌন নির্যাতন চালায়।

বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত তার সুরাহা না হওয়ায় বুধবার ওই নারী ফুটবলারের দাদী বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযুক্ত ধর্ষক নয়নকে পুলিশ গ্রেপ্তার করে। বৃহস্পতিবার দুপুরে নয়নকে জেল হাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ক্ষেমিরদিয়া বিশ্বাসপাড়া গ্রামে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ভেড়ামার থানায় মামলা করেছে। পুলিশ আবদুল মান্নান নামে দুই সন্তানের জনককে আটক করেছে।।


  
এ সম্পর্কিত আরও খবর...

রেইনট্রি’তে ধর্ষণ মামলায় জামিন পেলেন সাফাত

বাদী ও তার বান্ধবীকে জোর করে একটি কক্ষে নিয়ে যায় আসামিরা। বাদীকে সাফাত আহমেদ ও তার বান্ধবীকে নাঈম আশরাফ একাধিকবার ধর্ষণ করে। আসামি সাদমান সাকিফকে দুই

কুষ্টিয়ায় চালকের ঘুমে বাস খাদে, প্রাণ গেল ২ যাত্রীর

চরমোনার ওরশ কাফেলার বাস খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২৫ জন। রোববার ভোর সাড়ে ৪টার

কুষ্টিয়ায় ‘গোলাগুলিতে’ হাত কাটা ঠান্ডু নিহত

কুষ্টিয়ায় দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু (৪৫) নামের একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য লিখুন...

Top