20/06/2019 , ঢাকা

কুষ্টিয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক গুরুতর আহত


প্রকাশিত: 20/06/2019 20:03:08| আপডেট:

কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় দৈনিক মানবজমিন পত্রিকার মিরপুর প্রতিনিধি মারফত আফ্রিদি গুরুতর আহত হয়েছেন। তাকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে মিরপুর বাজারে তার ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। তবে কারা এবং কি কারণে এ হামলা চালানো হয়েছ তা জানা যায়নি।

আহত সাংবাদিক মারফত আফ্রিদির পরিবার সূত্র জানিয়েছেন, মিরপুর বাজারে নিজ কর্মস্থলে কাজ শেষে বাড়ি ফেরার সময় ৫-৬ জনের একদল দূবৃর্ত্ত অতর্কিত মারফত আফিদ্রির ওপর হামলা চালিয়ে তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top