20/06/2019 , ঢাকা

কেন তোলপাড় হবে মিতুল-জেরিনকে নিয়ে?


প্রকাশিত: 20/06/2019 19:16:52| আপডেট:

নতুন বছরের প্রথম সপ্তাহেই শেষ হলো ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের শুটিং। গেল বছরের ১ ডিসেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছিল। এই চলচ্চিত্রের মাধ্যমেই ঢাকাই সিনেমায় অভিষেক ঘটল নয়া জুটি আফফান মিতুল ও সারা জেরিনের।

আফফান মিতুল জানালেন এরই মধ্যে নাকি সিনেমাটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় তোলপাড় শুরু হয়েছে। কিন্তু কেন? প্রশ্নের জবাবে পরিচালক রুবেল মাহমুদ জানালেন ‘হৃদয় দোলানো প্রেমের গল্পের ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রটির ৫টি গানই দর্শকদের পছন্দ হবে।’

কিশোর রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করেছেন রাশেদ খান। গ্রামের বোবা দরিদ্র ছেলে কিশোরের সঙ্গে বড়লোকের মেয়ে নিঝুমের প্রেমকাহিনির ওপর এগিয়েছে এই সিনেমার গল্প। কিশোর চরিত্রে আফফান মিতুল ও নিঝুম চরিত্রে অভিনয় করেছেন সারা জেরিন। এতে আরও অভিনয় করেছেন রাশেদ প্রহর, রিপন গাজী, নূর হোসেন চার্লি, উত্তম অধিকারী, সরল হাসমত সহ অনেকেই।

প্রসঙ্গত, জি হুজুর, তোর জন্য মন কান্দে, অন্য রকম ভালোবাসা, রোমিও ২০১৩ সিনেমাগুলোতে সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরীর সঙ্গে সারা জেরিনের রসায়ন মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের। এখন, দেখার পালা আফফান মিতুলের সঙ্গে সারা জেরিনের রসায়ন কতটুকু মুগ্ধ করবে দর্শকদের।

এদিকে আফফান মিতুল চুক্তিবদ্ধ হয়েছেন আমার আকাশ, পথ, খেয়া পাড়, স্বপ্নযাত্রা চলচ্চিত্রগুলোতে । ১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত ছবি ‘গন্তব্য’।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top