21/01/2019 , ঢাকা

কেন তোলপাড় হবে মিতুল-জেরিনকে নিয়ে?


প্রকাশিত: 21/01/2019 04:10:09| আপডেট:

নতুন বছরের প্রথম সপ্তাহেই শেষ হলো ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের শুটিং। গেল বছরের ১ ডিসেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছিল। এই চলচ্চিত্রের মাধ্যমেই ঢাকাই সিনেমায় অভিষেক ঘটল নয়া জুটি আফফান মিতুল ও সারা জেরিনের।

আফফান মিতুল জানালেন এরই মধ্যে নাকি সিনেমাটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় তোলপাড় শুরু হয়েছে। কিন্তু কেন? প্রশ্নের জবাবে পরিচালক রুবেল মাহমুদ জানালেন ‘হৃদয় দোলানো প্রেমের গল্পের ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রটির ৫টি গানই দর্শকদের পছন্দ হবে।’

কিশোর রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করেছেন রাশেদ খান। গ্রামের বোবা দরিদ্র ছেলে কিশোরের সঙ্গে বড়লোকের মেয়ে নিঝুমের প্রেমকাহিনির ওপর এগিয়েছে এই সিনেমার গল্প। কিশোর চরিত্রে আফফান মিতুল ও নিঝুম চরিত্রে অভিনয় করেছেন সারা জেরিন। এতে আরও অভিনয় করেছেন রাশেদ প্রহর, রিপন গাজী, নূর হোসেন চার্লি, উত্তম অধিকারী, সরল হাসমত সহ অনেকেই।

প্রসঙ্গত, জি হুজুর, তোর জন্য মন কান্দে, অন্য রকম ভালোবাসা, রোমিও ২০১৩ সিনেমাগুলোতে সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরীর সঙ্গে সারা জেরিনের রসায়ন মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের। এখন, দেখার পালা আফফান মিতুলের সঙ্গে সারা জেরিনের রসায়ন কতটুকু মুগ্ধ করবে দর্শকদের।

এদিকে আফফান মিতুল চুক্তিবদ্ধ হয়েছেন আমার আকাশ, পথ, খেয়া পাড়, স্বপ্নযাত্রা চলচ্চিত্রগুলোতে । ১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত ছবি ‘গন্তব্য’।


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top