21/01/2019 , ঢাকা

কেন মিমিকে সানি লিওনের সঙ্গে তুলনা?


প্রকাশিত: 21/01/2019 03:15:24| আপডেট:

অ্যাকোয়া সবুজ রঙের পোশাক পরনে। সমুদ্রের পাড়ে পোজ দিয়েছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই ছবি শেয়ার করার পরই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মন্তব্যের সম্মুখীন হতে হচ্ছে নায়িকাকে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, কেউ লিখেছেন সেক্সি। কেউ লিখেছেন সানি লিওনের মতো লাগছে। কেউ বা টেনে এনেছেন মিমির ব্যক্তিগত সম্পর্কও। অর্থাৎ মিমির সাবেক প্রেমিক রাজ চক্রবর্তীর কথাও উল্লেখ করেছেন কেউ কেউ। যদিও এসব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

কিন্তু অন্য একটা প্রশ্ন উঠছে টালিউডের অন্দরেই। সোশ্যাল মিডিয়ার ব্যবহার নিয়ে উঠছে প্রশ্ন। যে কোনও ছবি শেয়ার করার স্বাধীনতা রয়েছে অভিনেত্রীর। আবার বাক্-স্বাধীনতাও সকলেরই রয়েছে। কিন্তু যে কোনও ছবিতে যে কোনও মন্তব্য কি করা উচিত?

এই ছবিটিই শেয়ার করেছেন মিমি।

মিমির এই ছবিতে বেশ কিছু মন্তব্য কুরুচিকর বলেও মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। বিকিনি পরা ছবি দিয়ে এর আগে বলিউডে সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ফাতিমা সানা শেখের মতো বহু তারকা ট্রল হয়েছিলেন। এবার টালিউডেও কি সেই ট্রেন্ডই চলে এল?


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top