21/08/2019 , ঢাকা

খুলনা-৬: আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করলেন আব্দুল্লাহ আল মাহমুদ


প্রকাশিত: 21/08/2019 04:58:58| আপডেট:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বিক্রির প্রথম দিনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসন থে‌কে নৌকা মার্কার মনোনয়ন পত্র সংগ্রহ করেন আওয়ামী লী‌গের বন ও প‌রি‌বেশ উপ ক‌মি‌টির সদস্য মোহম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ।

শুক্রবার বি‌কেল ৩টায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যালয়ের নতুন ভবন থেকে মনোনয়ন পত্র নেন তিনি। এসময় উপস্থিত ছিলেন পাইকগাছা ও কয়রা উপ‌জেলার কয়েকশ নেতাকর্মী। পরে নেতাকর্মীরা আনন্দ মিছিল করে।

এ সময় তিনি বলেন, আমি পাইকগাছা-কয়রার জনগনের জন্য কাজ করবো। বি‌শেষ ক‌রে কয়রার ভে‌ড়িবাধের অবস্থা অত্যান্ত শোচনীয়। এলাকার নদী ভাঙ্গন ও যোগা‌যোগ ব্যবস্থার উন্নয়‌নের জন্য কাজ ক‌রে যা‌বো। আশা করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌর্কা মার্কায় মনোনয়ন দিবেন। আমি সকলের দোয়া চাই। আল্লাহর রহমতে বিপুল ভোটে আমি বিজয়ী হয়ে জননেত্রীকে এ আসন উপহার দেব।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপমহাদেশের একটি প্রাচীন ও সুসংগঠিত রাজনৈতিক দল হিসেবে আখ্যায়িত করে বলেছেন, একে কেউ ধ্বংস করতে পারবে না।

আওয়ামী লীগ এমপির ‘জামায়াতি’ শ্বশুরের জানাজায় সংঘাত

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীর শ্বশুর। মুমিনুল হকের মেয়ে অর্থাৎ নদভীর স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।

আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ সব কমিটির সম্মেলনের নির্দেশ

কমিটি করতে গিয়ে নিজের লোক না খোঁজার নির্দেশনা দিয়ে ওবায়দুল কাদের বলেন, কমিটি করতে গিয়ে নিজের লোক খুঁজবেন না, দলের লোক খুঁজবেন। কেউ নিজের থাকবে না। সবাই আওয়ামী লীগের, সবাই শেখ হাসিনার সঙ্গে থাকবে।

মন্তব্য লিখুন...

Top