26/06/2019 , ঢাকা

‘খেলবে টাইগার, জিতবে টাইগার’


প্রকাশিত: 26/06/2019 08:13:50| আপডেট:

আর মাত্র কয়টি দিন। শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর লড়াই আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। এবারের আসরে অন্যতম সেরা দল হিসেবে লড়তে যাচ্ছে বাংলাদেশ। টাইগারদের প্রেরণা দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রকাশ করেছে থিম সং- ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’।

বিশ্বকাপের আসল লড়াইয়ে নামার কার্ডিফে ২৬ মে পাকিস্তান ও ২৮ মে ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। ৩০ মে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মধ্যকার ম্যাচ দিয়ে উঠবে বিশ্বকাপের পর্দা। ২ জুন প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপ জয়ের মিশন শুরু করবে মাশরাফী বিন মোর্ত্তজার দল।

ইংলিশ কন্ডিশনে প্রতিদিন ঘাম ঝরানো অনুশীলন করছে বাংলাদেশ দল। মাশরাফি, সাকিব, মুশফিক, তামিম, মাহমুদউল্লাহরা দেশকে বড় সাফল্য এনে দিতে বদ্ধপরিকর। তাদের তাঁতিয়ে দিতে বিসিবি নিয়ে এলো বাংলাদেশ দলের অফিসিয়াল থিম সিং।

শনিবার দুপুরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে অফিসিয়াল থিম সং প্রকাশ করে বিসিবি। জাতীয় দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইউনিলিভারের উদ্যোগে অফিসিয়াল থিম সং প্রকাশ করা হয়। থিম সংয়ের কথাগুলো এমন- ‘বুকের ভেতর আছে বিশ্বাস, খেলবে টাইগার জিতবে টাইগার।’

স্কাইপিতে কার্ডিফ থেকে যুক্ত হন বাংলাদেশ অধিনায়ক মাশরাফীও। থিম সং নিয়ে নড়াইল এক্সপ্রেস বলেন, “থিম সং ভাল হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

এরই মধ্যে লাইফবয়ের ফেসবুকের অফিসিয়াল পেইজে গানটি পোষ্ট করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top