22/08/2019 , ঢাকা

গামছা দিয়ে মুখ বেঁধে গৃহবধূকে ধর্ষণ, কলেজছাত্র শ্রীঘরে


প্রকাশিত: 22/08/2019 17:14:05| আপডেট:

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভুঞাপুরে এক গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে হাতে-নাতে আটক হয়েছে কলেজ ছাত্র মনিরুজ্জামান রনি (২৪)। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার রাতে উপজেলার পৌর এলাকার কুতুবপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। রনি কুতুবপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে এবং ইব্রাহীম খাঁ সরকারি কলেজে ডিগ্রীতে অধ্যয়নরত। প্রাথমিকভাবে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে সে।

মামলা সূত্রে জানা যায়, রনি মাস খানেক আগে পাশের বাড়ির এক সন্তানের জননী ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় বুধবার রাত ১১টায় ধর্ষিতার স্বামী ফোন করেছে বলে তাকে ডেকে তুলে কৌশলে গামছা দিয়ে মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় পাশে ঘুমিয়ে থাকা শিশু সন্তানসহ ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অভিযুক্ত রনিকে আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ তাকে নিয়ে আসে।

এ ব্যাপারে ধর্ষিতা ওই গৃহবধূ বাদী হয়ে মনিরুজ্জামান রনিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভূঞাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো.রাশিদুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি গৃহবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

জোর করে বাজারের নাম বদলে দিলেন আওয়ামী লীগ নেতা

বাজারের নতুন নামকরণ করে ‘আওয়ামী লীগ বাজার ও বঙ্গবন্ধু বাসস্ট্যান্ড’ নামে সাইন বোর্ড লাগানো হয়। পরে ওই সাইন বোর্ডের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে শুরু হয় তোলপাড়।

আগুন দেয়া কৃষকের ধান কাটলো শিক্ষার্থীরা

সম্প্রতি শ্রমিক সংকট ও বেশি মজুরীর আর ধানের মূল্য কম থাকায় ক্ষুব্ধ উপজেলার বানকিনা গ্রামের কৃষক মালেক ধান ক্ষেতে আগুন দেন। ক্ষেতে এ আগুন দেয়ার সংবাদটি বিভিন্ন অনলাইন, ইলেক্ট্রনিক্স, প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়।

টাঙ্গাইল-৮: নৌকা নিয়ে লড়তে চান ডা. জাহাঙ্গীর আলম জুয়েল

তিনি দীর্ঘদিন ধরে এলাকায় তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ভোটারদের সঙ্গে

মন্তব্য লিখুন...

Top