14/12/2018 , ঢাকা

নেতাকর্মী শূন্য বিএনপি কার্যালয়ের পুলিশের রণপ্রস্তুতি


প্রকাশিত: 14/12/2018 11:05:32| আপডেট:

ঢাকার নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষের পর চট্টগ্রামের কাজীর দেউড়িস্থ বিএনপি অফিসের সামনে সাঁজোয়া যান ও ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার দুপুর ২টা থেকে বিপুল সংখ্যক পুলিশ নূর আহমদ সড়কের নাসিমন ভবনের সামনে অবস্থান নিয়েছে। সেখানে পুলিশের এপিসি গাড়ির (আর্মড পুলিশ ক্যারিয়ার) অবস্থান দেখা যায়। এ সময় বিএনপির নগর কার্যালয়ে কোনো নেতাকর্মী ছিল না বলে জানা গেছে। তবে নগর পুলিশের বিপুল সংখ্যক পুলিশ সদস্য নাসিমন ভবন মাঠে এবং নূর আহমদ সড়কে অবস্থান নেয়। এ সময় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানান বিএনপি নেতারা।

বিএনপির নেতা-কর্মী শূন্য দলীয় কার্যালয়ের সামনে কেন পুলিশের এ রণপ্রস্তুতি জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, এপিসি গাড়ি নিয়ে আমাদের সদস্যরা মাঝে মধ্যে টহল দেন। এটা নিয়মিত টহলেরই অংশ। তবে বিএনপি কার্যালয়ের সামনে জননিরাপত্তার স্বার্থে আমাদের পুলিশের টিম প্রায়ই থাকে। এটা ঢাকার সংঘর্ষের সঙ্গে যোগসূত্র নেই।

এদিকে নগর বিএনপির উপ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের নেতাকর্মীরা অনেকদিন ধরে দলীয় কার্যালয়ে যেতে পারছেন না গ্রেফতারের ভয়ে। নাসিমন ভবনের সামনে অধিকাংশ সময়ই এখন পুলিশ পাহারা দিয়ে থাকে। সামনের সারির নেতাকর্মীদের অনেকেই এখন জেলে। এতে সাধারণ নেতা-কর্মীরা আগের মতো দলীয় কার্যালয়মুখী হচ্ছে না।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

যশোরে বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ, আহত ১৯

আসন্ন নির্বাচনে যশোর-৩ আসনে বিএনপির প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের প্রচারণা হামলার অভিযোগ করা হয়েছে। এতে সাংবাদিকসহ ১৯ জন আহত

ঝিনাইদহ-৪: দিনভর প্রচারণায় বিএনপির প্রার্থী ফিরোজ

ঝিনাইদহ-৪ আসনে বিএনপি প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ দিনভর নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। বৃহস্পতিবার ভোর থেকে

বিএনপি নেতাকর্মীদের চোখ উপড়ে ফেলার হুমকি আওয়ামী লীগ নেতার

নৌকার পক্ষে আসনের সবগুলো ভোটকেন্দ্র দখল করা হবে এবং এতে বিএনপি নেতাকর্মীরা বাধা দিলে তাদের চোখ উপড়ে ফেলা হবে।

মন্তব্য লিখুন...

Top