20/06/2019 , ঢাকা

‘চরিত্রহীন’-এর দ্বিতীয় সিজন, প্রকাশ্যে টিজার (ভিডিও)


প্রকাশিত: 20/06/2019 11:04:57| আপডেট:

বিনোদন ডেস্ক: কিরণময়ী, সতীশ, সাবিত্রীর সম্পর্কের জটিলতা এবং নতুন সমীকরণ নিয়ে খুব শিগগিরিই আসছে ‘চরিত্রহীন’-এর সিক্যুয়েল। মুক্তির আগে প্রকাশ্যে এল ‘চরিত্রহীন ২’ ওয়েব সিরিজের টিজার। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই ওয়েব সিরিজ প্রথম সিজনেই নজর কেড়েছিল দর্শকদের। সে কারণেই দর্শকদের জন্য ‘চরিত্রহীন ২’ নিয়ে ফিরছেন তিনি। এবারের কাহিনিও এগিয়েছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘চরিত্রহীন’ অবলম্বনে ।

তবে, ‘চরিত্রহীন’-এর দ্বিতীয় সিজনে থাকছে বেশ কিছু চমক। কিরণময়ী, সতীশ, সাবিত্রী, হারানের বাইরেও এই সিজনে বেশ কিছু নতুন চরিত্রদের সঙ্গে দর্শকদের পরিচয় করাবেন পরিচালক। গতবারের মতো এবারেও দেবালয়ের চিত্রনাট্যের মূল উপকরণ সম্পর্কের জটিলতা এবং তাদের সমীকরণ। সঙ্গে উপরি পাওনা হিসেবে থাকছে রহস্যের মোড়ক।

রহস্য-রোমাঞ্চের প্রতি বাঙালি দর্শকদের যে একটা আলাদা টান রয়েছে, তা বলাই যায়। সুতরাং, দ্বিতীয় সিজনও যে দর্শকমন জয় করতে চলেছে তা আন্দাজ করে নেওয়া যায়। পরিচালনার ক্ষেত্রে বরাবরই নিজেকে ভেঙেছেন দেবালয় ভট্টাচার্য। চেনা ছকের বাইরে গিয়েও কাজ নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা গিয়েছে পরিচালককে। এই ‘চরিত্রহীন ২’ ও তার ব্যতিক্রম নয়।

বড়পর্দাতেও ব্যোমকেশকে নতুনভাবে দেখিয়েছেন তিনি, বৃদ্ধ ব্যোমকেশের চরিত্রায়ণে প্রকাশ্যে এনেছিলেন ‘বিদায় ব্যোমকেশ’।

‘চরিত্রহীন ২’-তে অভিনয় করেছেন নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সরকার, সায়নী ঘোষ, সৌরভ চক্রবর্তী। গত বৃহস্পতিবার, ৩০ মে প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজের টিজার।

অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা-অভিনেত্রী-সহ কলাকুশলীরা। দ্বিতীয় সিজনেও কিরণময়ীর ভূমিকায় থাকবেন নয়না গঙ্গোপাধ্যায় আর তার স্বামী হারানের চরিত্রে দেখা যাবে গৌরবকে। জুনের ২১ তারিখ থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ‘চরিত্রহীন ২’।

ভিডিও…


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top