26/03/2019 , ঢাকা

চলুন, এই বাবাকে খুঁজে বের করি


প্রকাশিত: 26/03/2019 16:15:51| আপডেট:

এ কে এম মঞ্জুরুল হকের বয়স প্রায় ৬৯ বছর, মাথা ভর্তি সাদা চুল। বরিশালের সাবেক বিভাগীয় কমিশনার ছিলেন তিনি কেবল এটুকু পরিচয়টাই দেন, আর কিছু বলতে পারেন না। মানুষটি ডিমেনশিয়ায় ভুগছেন।

বুধবার সকাল ৯টার দিকে রামপুরার বাসা থেকে তিনি বের হয়ে যান। এরপরএখনও পর্যন্ত তিনি বাসায় ফেরেননি। বাসা থেকে বের হওয়ার সময়ে তার পরনে ছিলো নীল রঙের জিন্সের প্যান্ট এবং ক্রিম রঙের হাফ সোয়েটার।

শীতের এই সময়ে বৃদ্ধ এই মানুষটি কোথায় আছেন, কীভাবে আছেন, কী খেয়েছেন অথবা আদৌও কিছু খেয়েছেন কি না, কোনো বিপদে পড়েছেন কি না সে ভাবনায় উদ্বিগ্ন তার পুরো পরিবার। পুরো একদিন পার হয়ে গেলেও তাকে না পাওয়ায় তার পরিবার সদস্য উদ্ভ্রান্ত হয়ে পড়েছেন।

স্বজনরা বলছেন, পুরো রামপুরা এলাকাতে মাইকিং করা হয়েছে কিন্তু কেউ তার খোঁজ দিতে পারেননি। মঞ্জুরুল হকের নিখোঁজ হওয়ার বিষয়ে রামপুরা থানায় পরিবার থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।

স্বজনরা জানান, অসুস্থতার কারণে তিনি একই কথা বারবার বলেন এবং তার বাড়ি কোথায় অপরিচিতদের কাছে এ প্রশ্নটি তিনি বারবার করতে থাকেন। এর বাইরে তিনি আর কোনো কথা বলেন না।

অসুস্থ এ কে এম মঞ্জুরুল হককে যদি কোথাও পাওয়া যায় কিংবা কেউ তার সন্ধান পেলে ০১৭৭৭৭৯৯৮৪১ অথবা ০১৭১১২২২২৯০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

স্বাধীনতা দিবস পালন করতে স্কুলের ২০ শিক্ষার্থী আহত

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের বাহুবলে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের অনুষ্ঠানে উপজেলার সানশাইন প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুল এবং দ্য হোপ ইন্টারন্যাশনাল স্কুলের ২০ শিক্ষার্থী আহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ হামলার ঘটনা ঘটে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দীননাথ সরকারি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। […]

৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার দিনক্ষণ চূড়ান্ত করা হয়নি

৪০তম বিসিএস পরীক্ষা আগামী ৩ মে আয়োজনে সম্প্রতি সরকারি কর্ম কমিশনের (পিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন স্বাক্ষরিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের চিঠি পাঠানো হয়েছিল। ২ এবং ৪ মে এইচএসসি পরীক্ষা থাকায় ওইদিন এ পরীক্ষা আয়োজনে অনেক শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃপক্ষ সাড়া দেয়নি বলে জানা গেছে। ফলে ৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার দিনক্ষণ চূড়ান্ত করা যায়নি। […]

কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

মঙ্গলবার সকালে রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঝালকাঠির রাজাপুরে মেহেদী হাসান শুভ (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মেহেদী হাসান শুভ একই এলাকার মাহবুব হাওলাদারের ছেলে ও বড়ইয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র । পুলিশ ও স্থাানীয়রা জানায়, সোমবার বিকেল থেকে শুভ বাড়ির বাইরে ছিল। রাত সাড়ে ১১টার দিকে শুভর […]

মন্তব্য লিখুন...

Top