20/07/2019 , ঢাকা

চলুন, এই বাবাকে খুঁজে বের করি


প্রকাশিত: 20/07/2019 05:03:39| আপডেট:

এ কে এম মঞ্জুরুল হকের বয়স প্রায় ৬৯ বছর, মাথা ভর্তি সাদা চুল। বরিশালের সাবেক বিভাগীয় কমিশনার ছিলেন তিনি কেবল এটুকু পরিচয়টাই দেন, আর কিছু বলতে পারেন না। মানুষটি ডিমেনশিয়ায় ভুগছেন।

বুধবার সকাল ৯টার দিকে রামপুরার বাসা থেকে তিনি বের হয়ে যান। এরপরএখনও পর্যন্ত তিনি বাসায় ফেরেননি। বাসা থেকে বের হওয়ার সময়ে তার পরনে ছিলো নীল রঙের জিন্সের প্যান্ট এবং ক্রিম রঙের হাফ সোয়েটার।

শীতের এই সময়ে বৃদ্ধ এই মানুষটি কোথায় আছেন, কীভাবে আছেন, কী খেয়েছেন অথবা আদৌও কিছু খেয়েছেন কি না, কোনো বিপদে পড়েছেন কি না সে ভাবনায় উদ্বিগ্ন তার পুরো পরিবার। পুরো একদিন পার হয়ে গেলেও তাকে না পাওয়ায় তার পরিবার সদস্য উদ্ভ্রান্ত হয়ে পড়েছেন।

স্বজনরা বলছেন, পুরো রামপুরা এলাকাতে মাইকিং করা হয়েছে কিন্তু কেউ তার খোঁজ দিতে পারেননি। মঞ্জুরুল হকের নিখোঁজ হওয়ার বিষয়ে রামপুরা থানায় পরিবার থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।

স্বজনরা জানান, অসুস্থতার কারণে তিনি একই কথা বারবার বলেন এবং তার বাড়ি কোথায় অপরিচিতদের কাছে এ প্রশ্নটি তিনি বারবার করতে থাকেন। এর বাইরে তিনি আর কোনো কথা বলেন না।

অসুস্থ এ কে এম মঞ্জুরুল হককে যদি কোথাও পাওয়া যায় কিংবা কেউ তার সন্ধান পেলে ০১৭৭৭৭৯৯৮৪১ অথবা ০১৭১১২২২২৯০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top