17/07/2019 , ঢাকা

ছাত্রীকে ধর্ষণ করলো লম্পট ইমাম


প্রকাশিত: 17/07/2019 14:56:07| আপডেট:

সিলেটের জকিগঞ্জে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে এক ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। সগ্রেপ্তার কাজী জাহিদ হাসান উপজেলার উত্তরকুল গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে ও হাজারীচক জামে মসজিদের সাবেক ইমাম।

স্থানীয়দের বরাত দিয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, ওই ছাত্রী রমজান মাস থেকে হাজারীচক মসজিদ দারুল ক্বিরাত কেন্দ্রের ইমাম কাজী জাহিদের কাছে আরবি পড়া শুরু করে। গত ২৫ জুন মেয়েটিকে সিলেটের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে ইমাম জাহিদ। পরদিন মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে জকিগঞ্জগামী একটি বাসে তুলে দেন তিনি।

এ ঘটনায় গত ২৬ জুন মেয়েটির বাবা বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে শুক্রবার রাতে ইমামের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইমামের বিরুদ্ধে মোবাইল চুরিসহ একাধিক নারী নির্যাতনের অভিযোগ রয়েছে বলে জানান ওসি হাবিবুর রহমান।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top