25/05/2019 , ঢাকা

ছেলের শরীরের ‘একটা টুকরা’ হলেও চাইছেন মা


প্রকাশিত: 25/05/2019 13:02:19| আপডেট:

চকবাজারের ওয়াহেদ ম্যানসনের ভয়াবহ অগ্নিকাণ্ডে ছেলে রোহানকে হারিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গের সামনে শুক্রবারও কেঁদে কেঁদে ঘুরে বেড়িয়েছেন মা-বাবা।

ছেলের ছবি হাতে নিয়ে কিছুক্ষণ পর পর অজ্ঞান হয়ে পড়া রোহানের মা কাঁদতে কাঁদতে বলছিলেন, ‘আমার রোহানরে আইনা দাও। আমি জানি অয় নাই। অর লাশ লাগব না। শরীরের একটা টুকরা দাও। আমি ওইডা নিয়াই বাঁচুম।’

অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ রোহান নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। বৃহস্পতিবার থেকেই ঢামেক মর্গের সামনে আহাজারি করছে রোহানের মা-বাবা। সেদিন ছেলের কোনো খোঁজ না পেয়ে সারা রাত ছিলেন ঢামেকে। শুক্রবার সকালেও আহাজারি থামেনি তাদের।

রোহানকে শনাক্ত করার জন্য ঢামেক মর্গের সামনে ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করতে আসা সিআইডি টিম শুক্রবার রোহানের বাবা-মার ডিএনএ সংগ্রহ করেছে।

রোহানের বাবা বলেন, ‘বৃহস্পতিবার সারা রাত ছিলাম। খুঁইজা পাই নাই। সারা রাত ওর মা ঘুমায় নাই। সকালে আসার পর জেলা প্রশাসনের তথ্যকেন্দ্র থেকে সিআইডি টিম আসার জন্য অপেক্ষা করতে বলছিল। তারা আসার পর আমাদের ডিএনএ নমুনা সংগ্রহ করেছে। এখন অপেক্ষা করতে বলছে। দেখি কী হয়’।


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top