20/06/2019 , ঢাকা

ঝিনাইদহসহ ৫ জেলায় জাসাসের নতুন কমিটি


প্রকাশিত: 20/06/2019 11:27:53| আপডেট:

নিজস্ব প্রতিবেদক: মেয়াদোত্তীর্ণ পাঁচটি জেলায় নতুন কমিটি দিয়েছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)। সংগঠনটির দফতরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম রিপন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাসাস জাতীয় নির্বাহী কমিটির সভাপতি ড. মামুন আহমেদ ও সাধারণ সম্পাদক হেলাল খান বাগেরহাট, রাঙ্গামাটি, ঝিনাইদহ, বরিশাল জেলা উত্তর, রাজবাড়ী জেলাসমূহের জাসাস এর মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি অনুমোদন করেছেন।

জেলাভিত্তিক জাসাসের নতুন কমিটিসমূহ নিম্নরূপ:

জাসাস বাগেরহাট জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে কামরুজ্জামানকে সভাপতি, কাজী মোর্শেদ মন্টুকে সিনিয়র সহ-সভাপতি, লিটন সর্দারকে সাধারণ সম্পাদক, নার্গিস আক্তার লুনাকে যুগ্ম সাধারণ সম্পাদক ও হোসাইন কবীর ছোটকে সাংগঠনিক সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আবুল হোসেন বালিকে সভাপতি, মো. হারুন আর রশীদ রতন কাপ্তাইকে সিনিয়র সহ-সভাপতি, মো. কামাল হোসেনকে সাধারণ সম্পাদক, সাইফুল ইসলামকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ইব্রাহিমকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্যবিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

ঝিনাইদহ জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মো. হাফিজুর রহমানকে সভাপতি, মো. নুরুল হককে সহ সভাপতি, মো. কামরুজ্জামান লিটনকে সাধারণ সম্পাদক, মো. হুমায়ুন কবির মিরনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহাম্মদ আলী গাজীকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বরিশাল জেলা উত্তর শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মো. ওয়াহেদুজ্জামান লিটনকে (অ্যাডভোকেট) সভাপতি, মো. মাইনুল হাসান দুলালকে সিনিয়র সহ সভাপতি, মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক, মো. গিয়াস উদ্দিন খানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও এস এম কামরুজ্জামানকে (এম.কম) সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রাজবাড়ী জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে শেখ মো. আব্দুর রউফ হিটুকে সভাপতি, মো. নিজাম আনছারীকে সিনিয়র সহ-সভাপতি, কাজী মিজানুর রহমান পলাশকে সাধারণ সম্পাদক, মো. আশরাফ আলীকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও নূর নবী সবুজকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top