26/06/2019 , ঢাকা

ঝিনাইদহে জনপ্রতিনিধিদের নামে মামলা, ক্ষোভ ও সভা বয়কটের সিদ্ধান্ত


প্রকাশিত: 26/06/2019 08:37:09| আপডেট:

ঝিনাইদহের কালীগঞ্জের আলোচিত এক মাদক কারবারি কর্তৃক উপজেলার শীর্ষ দুই জনপ্রতিনিধির নামে দায়েরকৃত মামলার প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা কমিটির সভায় এ ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। মামলা প্রত্যাহার না হলে আগামী আইনশৃঙ্খলা কমিটির সভা বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা চেয়ারম্যান, পৌরসভা মেয়র, ভাইস চেয়ারম্যানসহ ১১ ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এ ছাড়া কমিটির সভায় আগামী ২২ জুন থেকে কালীগঞ্জ পৌরসভার মধ্যে অবস্থিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হবে বলে জানিয়েছেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। এরই মধ্যে এ ব্যাপারে অবৈধ ভাবে গড়ে তোলা স্থাপনাকারীদের কাছে নোটিশ জারি করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন পৌর মেয়র। এ ছাড়া রাস্তার পাশে অবৈধভাবে বাস-ট্রাক দাঁড়ানো বন্ধ, বালিহাটা উচ্ছেদ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

অপরদিকে গত সভায় কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নয়ন খন্দকার চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের রাস্তার ওপর সিএনজি দাঁড় করে যাত্রী ওঠানামা করে যানজট সৃষ্টি করার বিষয়টি উত্থাপন করলে সেটি রেজ্যুলেশনে অন্তর্ভুক্ত হয়। রেজ্যুলেশনের সিদ্ধান্ত মোতাবেক সোমবার থেকে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে যানজট নিরসনের লক্ষ্যে সেখানে ১টি বা ২টি সিএনজি রেখে বাকি সব সিএনজি প্রত্যাহার করা হয়। এ ছাড়া বাজারের মধ্যে যানজট নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা ও ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, নজরুল ইসলাম ছানা, ইলিয়াস রহমান মিঠু, আবুল কালাম আজাদ, রাজু আহম্মেদ রনি লস্কার, আলী হোসেন অপু, মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ মণ্ডল, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, সাংবাদিক জামির হোসেন, এনামুল হক সিদ্দিক প্রমুখ।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top