26/06/2019 , ঢাকা

ঝিনাইদহে নারীসহ দুই গাজা বিক্রেতা আটক


প্রকাশিত: 26/06/2019 07:48:16| আপডেট:

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) বিশেষ অভিযান চালিয়ে নারীসহ দুই গাজা বিক্রেতাকে আটক করছে। বুধবার সকালে কালীগঞ্জ থেকে মিলুকে ৫০০ গ্রাম ও লুৎফরকে ৫০ গ্রাম গাজাসহ আটক করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো কালীগঞ্জ উপজেলার মঙ্গল পৈতা গ্রামের শহিদুল ইসলাম স্ত্রী মিলু বেগম ও সদর উপজেলার বিষয়খালী পূর্বপাড়ার মৃত তক্কেল আলী বিশ্বাসের ছেলে লুৎফর রহমান।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, মিলু বেগম মঙ্গল পৈতা গ্রামে গাজা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে মিলু বেগম ৫০০ গ্রাম গাজাসহ আটক করা হয়। অপরদিকে বিষয়খালী পূর্বপাড়ায় বিক্রয় করার সময় হাতেনাতে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে লুৎফর রহমানকে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top