26/06/2019 , ঢাকা

ঝিনাইদহে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম


প্রকাশিত: 26/06/2019 08:47:52| আপডেট:

ঝিনাইদহের শৈলকুপার ভাটই বাজারে দুধসর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান উজ্জলকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আধিপত্য বিস্তারের জেরে রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহত মুশফিকুর রহমান উজ্জল ওই এলাকার মুরাদ আলী বিশ্বাসের ছেলে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, উপজেলার দুধসর ইউনিয়নে রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান উজ্জল ও ইউপি সদস্য সফি উদ্দিনের মধ্যে বিরোধ চলে আসছিল। রাতে ভাটই বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন উজ্জল। সে সময় প্রতিপক্ষের বেশ কয়েকজন লোক সেখানে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে মুশফিকুর রহমান উজ্জলের ওপর হামলার প্রতিবাদে প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে যুবলীগের নেতাকর্মীরা।

শৈলকুপার দুধসর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ভাটই বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাফিজুর রহমান হাফিজ, রাজু আহম্মেদ রাজু, শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামিম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামিম আর রশিদ শামিম, সহ-সভাপতি সামসুজ্জামান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুজার গিফারী গাফফার, প্রচার সম্পাদক মাহমুদ জুয়েল, অর্থ সম্পাদক মিজানুর রহমান রেন্টু প্রমুখ।

এই হামলার ঘটনার পর ভাটই এলাকার সাবু শাহ, জিম, সাগর, সুজন ফকির, রিজন ফকির, শামিম, রাব্বি, বায়েজিত, শামিম, কামরুল, লিটন, শাহিন, নজরুল, রাব্বি, শফিউদ্দিন, শহিদুল সহ অজ্ঞতনামা ৮/১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে । মামলার বাদী আহত মুশফিকুর রহমান উজ্জ্বলের পিতা মুরাদ আলী ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানিয়েছেন, দ্রুত আসামিদের গ্রেপ্তারের করার চেষ্টা চলছে । কোন অবস্থাতেই আইন-শৃঙ্খলা বিঘ্নকারীদের ছাড় দেয়া হবে না।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top