27/05/2019 , ঢাকা

ঝিনাইদহে ৪ বছরের শিশু ধর্ষণে কলেজছাত্র আটক


প্রকাশিত: 27/05/2019 19:29:48| আপডেট:

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বুধবার সকালে কলেজছাত্রকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। বুধবার সকাল মহেশপুর উপজেলার কুল্লাহ গ্রামে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকাবাসী সূত্রে প্রকাশ, উপজেলার নেপা ইউনিয়নের কুল্লাহ গ্রামের নুর মোহাম্মদের কলেজ পড়ুয়া ছেলে জিহাদকে (১৮) ধর্ষণের অভিযোগে বুধবার সকাল ১১টায় ভৈরবা পুলিশ ফাঁড়ি আটক করে।

অভিযুক্ত জিহাদ বুধবার সকাল ৭টায় ভিকটিমের বাড়িতে যায়। এ সময় বাড়িতে কেউ ছিল না। বাবা মাঠে কাজে গেছেন এবং মা পাড়ার মধ্যে ধান সিদ্ধ করার কাজে ব্যস্ত ছিলেন। এই সুযোগে আসামি মেয়েটিকে আদর করে কোলে নিয়ে ওই বাড়ির একটি ঘরের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটি কান্নাকাটি করলে সে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যায়। তার কান্নাকাটি শুনে পাড়া প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। এ বিষয়ে সকাল ১০টায় স্থানীয়ভাবে একটি সালিশ দরবার করার প্রস্তুতি চলছিল।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম সংবাদ পেয়ে ভৈরবা ফাঁড়িতে খবর দিলে তাকে কুল্লাহ গ্রাম থেকে আটক করে।

এ বিষয়ে কোটচাঁদপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে জানান, ঘটনার পর গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ পাঠানো হয় এবং প্রাথমিক তথ্য প্রমাণের সত্যতায় তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আত্মীয় হিসেবে বাসায় এসে শিশু অপহরণ

অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, থানায় জিডি হয়েছে। হয়তো ভয়ে পরিবারের লোকজন মামলা করেনি। তবুও তাদের অভিযোগের প্রেক্ষিতে আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করেছি।

ঝিনাইদহে কাবিখা’র ২০ মে.টন চালসহ ট্রাক আটক

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, কিসের জন্য কারা চালগুলো নিয়ে যাচ্ছিল সেটি তদন্ত করতে উপজেলা নির্বাহী আফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ২০

শনিবার ঢাল, সরকি, রামদা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ ২০ জন আহত হন।

মন্তব্য লিখুন...

Top