20/06/2019 , ঢাকা

ঝিনাইদহে ৪ শিক্ষক ও ১৪ শিক্ষার্থী বহিষ্কার


প্রকাশিত: 20/06/2019 19:33:09| আপডেট:

চলতি এসএসসি ও সমমানের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ঝিনাইদহ শহরের সিদ্দিকীয়া কামিল মাদরাসা কেন্দ্রের ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গণিত পরীক্ষা চলাকালে তাদের বহিষ্কার করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- সিদ্দিকীয়া কামিল মাদরাসার শিক্ষক রেজাউল ইসলাম, শামসুন্নাহার, জেলা সদরের বাড়িবাথান মাদরাসার শিক্ষক মাসুদুর রহমান এবং কানুহরপুর দাখিল মাদরাসার শিক্ষক আবু তালেব।

এছাড়াও ভূটিয়ারগাতী মাদরাসা, উত্তরকাস্ট সাগরা মাদরাসা, বাড়িবাথান মাদরাসা, ঘোড়শাল মাদরাসা, হাটগোপালপুর মাদরাসা, নুরনগর মাদরাসা, আড়মুখ মাদরাসা ও পঞ্চগ্রাম মাদরাসার ১৪ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে জানান, কেন্দ্র পরিদর্শন গিয়ে দেখা যায় সিদ্দিকীয়া কামিল মাদরাসার বিভিন্ন কক্ষে অনিয়ম চলছে। শিক্ষার্থীরা সেট কোড পরিবর্তনসহ নানা অনিয়মে পরীক্ষা দিচ্ছে। বিষয়টি তদন্ত করে জড়িত থাকার দায়ে ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা পরবর্তী পরীক্ষাগুলোতে অংশ নিতে পারবে না এবং শিক্ষকরাও পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top