20/07/2019 , ঢাকা

ঝিনাইদহে ৪ শিক্ষক ও ১৪ শিক্ষার্থী বহিষ্কার


প্রকাশিত: 20/07/2019 05:10:13| আপডেট:

চলতি এসএসসি ও সমমানের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ঝিনাইদহ শহরের সিদ্দিকীয়া কামিল মাদরাসা কেন্দ্রের ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গণিত পরীক্ষা চলাকালে তাদের বহিষ্কার করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- সিদ্দিকীয়া কামিল মাদরাসার শিক্ষক রেজাউল ইসলাম, শামসুন্নাহার, জেলা সদরের বাড়িবাথান মাদরাসার শিক্ষক মাসুদুর রহমান এবং কানুহরপুর দাখিল মাদরাসার শিক্ষক আবু তালেব।

এছাড়াও ভূটিয়ারগাতী মাদরাসা, উত্তরকাস্ট সাগরা মাদরাসা, বাড়িবাথান মাদরাসা, ঘোড়শাল মাদরাসা, হাটগোপালপুর মাদরাসা, নুরনগর মাদরাসা, আড়মুখ মাদরাসা ও পঞ্চগ্রাম মাদরাসার ১৪ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে জানান, কেন্দ্র পরিদর্শন গিয়ে দেখা যায় সিদ্দিকীয়া কামিল মাদরাসার বিভিন্ন কক্ষে অনিয়ম চলছে। শিক্ষার্থীরা সেট কোড পরিবর্তনসহ নানা অনিয়মে পরীক্ষা দিচ্ছে। বিষয়টি তদন্ত করে জড়িত থাকার দায়ে ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা পরবর্তী পরীক্ষাগুলোতে অংশ নিতে পারবে না এবং শিক্ষকরাও পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top