25/05/2019 , ঢাকা

ঝিনাইদহে ৪ শিক্ষক ও ১৪ শিক্ষার্থী বহিষ্কার


প্রকাশিত: 25/05/2019 13:30:11| আপডেট:

চলতি এসএসসি ও সমমানের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ঝিনাইদহ শহরের সিদ্দিকীয়া কামিল মাদরাসা কেন্দ্রের ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গণিত পরীক্ষা চলাকালে তাদের বহিষ্কার করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- সিদ্দিকীয়া কামিল মাদরাসার শিক্ষক রেজাউল ইসলাম, শামসুন্নাহার, জেলা সদরের বাড়িবাথান মাদরাসার শিক্ষক মাসুদুর রহমান এবং কানুহরপুর দাখিল মাদরাসার শিক্ষক আবু তালেব।

এছাড়াও ভূটিয়ারগাতী মাদরাসা, উত্তরকাস্ট সাগরা মাদরাসা, বাড়িবাথান মাদরাসা, ঘোড়শাল মাদরাসা, হাটগোপালপুর মাদরাসা, নুরনগর মাদরাসা, আড়মুখ মাদরাসা ও পঞ্চগ্রাম মাদরাসার ১৪ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে জানান, কেন্দ্র পরিদর্শন গিয়ে দেখা যায় সিদ্দিকীয়া কামিল মাদরাসার বিভিন্ন কক্ষে অনিয়ম চলছে। শিক্ষার্থীরা সেট কোড পরিবর্তনসহ নানা অনিয়মে পরীক্ষা দিচ্ছে। বিষয়টি তদন্ত করে জড়িত থাকার দায়ে ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা পরবর্তী পরীক্ষাগুলোতে অংশ নিতে পারবে না এবং শিক্ষকরাও পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top