22/08/2019 , ঢাকা

টিভি সাংবাদিক পরিচয়ে ফেন্সিডিল পাচার, আটক ৪


প্রকাশিত: 22/08/2019 18:22:32| আপডেট:

দিনাজপুর প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক পরিচয় দিয়ে গাড়িতে করে ফেন্সিডিল পাচারের অভিযোগে ভুয়া চার সাংবাদিককে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় চ্যানেল টোয়েন্টিফোরের লোগো সম্বলিত তাদের ব্যবহৃত গাড়ির ভেতর বিশেষভাবে রাখা ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটকরা সবাই নিজেদের চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক হিসেবে দাবি করেন।

সোমবার ভোরে উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান ব্রিজের ওপর থেকে ওই চার যুবককে গাড়িসহ আটক করা হয়।

আটক যুবকরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. সাখোয়াত হোসেন (২৮), পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাখামার গ্রামের মো. খায়রুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২), মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বেজগাঁ গ্রামের মো. হিরন শেখের ছেলে মো. রবি হোসেন (২০), নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাসন্দী গ্রামের মৃত্য আবু সিদ্দিক হোসেনের ছেলে শামিম মিয়া (২২)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, চ্যানেল টোয়েন্টিফোরের লোগো ব্যবহৃত একটি গাড়িতে করে বিরামপুর সীমান্ত দিয়ে ফেন্সিডিল আনছে এমন গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার শৌলান গ্রামের ব্রিজের ওপর অভিযান চালানো হয়। এই সময় ওই গাড়িটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন সরকার জানান, ওই চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে গাড়িতে করে ফেন্সিডিল পাচার করছিল। আসলে তারা প্রকৃত সাংবাদিক ছিল না।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকের নিয়মিত মামলা করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে হিজড়াদের বিচার চাইলেন হিজড়ারা

লিঙ্গ কর্তনকারী হিজড়াদের সন্ত্রাসী কর্মকাণ্ড, বিভিন্ন অপকর্মে প্রতিবাদ,

ঝিনাইদহে সাপের কামড়ে কিশোরের মৃত্যু

ওঝার কাছে ঝাড়ফুঁক করার পর কিছুটা সুস্থবোধ করলে সাকিবকে বাড়িতে আনা হয়।

স্পিরিটের সঙ্গে ঘুমের ওষুধ, হয়ে যাচ্ছে বিদেশি ব্র্যান্ডের মদ!

অনুমোদিত বিভিন্ন বার ও ক্লাব থেকে বিদেশি মদের খালি বোতল সংগ্রহ করে ভেজাল মদ ঢুকিয়ে নতুন লেভেল লাগিয়ে বাজারজাত করা হচ্ছে।

মন্তব্য লিখুন...

Top