26/06/2019 , ঢাকা

টুইটার নাম থেকে ‘চৌকিদার’ সরিয়ে নিলেন মোদি


প্রকাশিত: 26/06/2019 08:09:31| আপডেট:

নিজের টুইটার একাউন্টের নাম থেকে চৌকিদার শব্দটি সরিয়ে নিয়েছেন নরেন্দ্র মোদি। এ বিষয়ে মোদি জানিয়েছেন, এখন থেকে এই শব্দটি তার ব্যক্তিত্বের অবিচ্ছেদ্য অংশ হিসেবে থাকবে। নাম পরিবর্তনের পর মোদি এক টুইট বার্তায় বলেন, চৌকিদার শব্দটির চেতনাকে এখন নতুন মাত্রায় নিয়ে যাওয়ার সময় এসেছে। এই চেতনাকে সর্বদা জাগ্রত রাখুন এবং ভারতের উন্নয়নের জন্য কাজ করে যান।

চৌকিদার শব্দটি টুইটার নাম থেকে চলে গেছে কিন্তু এটি আমার অবিচ্ছেদ্য অংশ হিসেবে থেকে যাবে। এসময় তিনি অন্যদেরও নাম থেকে চৌকিদার শব্দটি মুছে ফেলার অনুরোধ করেন। তিনি বলেন, ভারতের মানুষ এখন সবাই চৌকিদারে পরিণত হয়েছে এবং দেশের জন্য মহান কাজ করছেন।

এ বছরের মার্চ মাসে মে ভি চৌকিদার নামে একটি প্রচারণা শুরু করে বিজেপি। এর অংশ হিসেবে নরেন্দ্র মোদিসহ দলটির নেতাকর্মীরা নিজের নামের আগে চৌকিদার যুক্ত করেন। জাতীয় স্বার্থ রক্ষায় নিবেদিত প্রহরী হিসেবে নিজেকে আখ্যায়িত করে এ খেতাব যুক্ত করেন তারা। সেসময় এই প্রচারণার সমালোচনা করে কংগ্রেস চৌকিদারকেই চোর দাবি করেছিল।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top