27/05/2019 , ঢাকা

টেলিভিশন বিস্ফোরণে এক দম্পতি দগ্ধ


প্রকাশিত: 27/05/2019 19:09:28| আপডেট:

রাজধানী ঢাকার পশ্চিম আগারগাঁও এলাকার দুই নম্বর সড়কে একটি বাসায় টেলিভিশন বিস্ফোরণে এক দম্পতি দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ দুজন হলেন, মুক্তার হোসেন (৩৮) ও স্ত্রী সালমা আক্তার (২৮)।

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, মুক্তার হোসেনের শরীরের ৯৭ শতাংশ এবং তার স্ত্রী ছালমা আক্তারের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাদের দু‘জনের অবস্থাই আশঙ্কাজনক।

মুক্তার হোসেন জানান, বিকেলে তিনি বাসায় ঘুমিয়েছিলেন। তাদের একমাত্র ছেলে শাফিন আহমেদ (৬) বাসার বাইরে প্রাইভেট পড়তে গিয়েছিল। সালমা রান্না করছিলেন। ঘরের ভেতরে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে তারা দু’জনই দগ্ধ হন।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের ফায়ারম্যান আফজাল হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে একটি টেলিভিশনের ধ্বংসাবশেষ দেখতে পাই। ধারণা করা হচ্ছে, টেলিভিশন বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত। তবে তাৎক্ষণিকভাবে আগুন নিভেও গিয়েছিল।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আত্মীয় হিসেবে বাসায় এসে শিশু অপহরণ

অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, থানায় জিডি হয়েছে। হয়তো ভয়ে পরিবারের লোকজন মামলা করেনি। তবুও তাদের অভিযোগের প্রেক্ষিতে আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করেছি।

পরকীয়ার ছবি ফেসবুকে, ছেলেকে নিয়ে খালে ঝাঁপ গৃহবধূর

প্রেমিকের সঙ্গে গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। এরপর সংসারে কলহ শুরু

উপজাতি বলে বারবার অপমান করায় আত্মঘাতী চিকিৎসক

তার মায়ের দাবি, সিনিয়র চিকিৎসকেরা প্রায়ই পায়েলকে জাতি বিদ্বেষ মূলক মন্তব্য করতেন। আর সেই কারণেই আত্মহত্যা করেছেন পায়েল। মৃত্যুর আগে কয়েক জনের নামও বলে গিয়েছিলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top