20/06/2019 , ঢাকা

ডুমুরিয়ায় পর্যবেক্ষকের কার্ড না পাওয়ায় সাংবাদিকদের ক্ষোভ


প্রকাশিত: 20/06/2019 20:00:06| আপডেট:

খুলনার ডুমুরিয়ায় প্রশাসনের ‘পছন্দের’ ১১ জনকে পর্যবেক্ষকের কার্ড দিয়ে বাকিদের না দেওয়ায় সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে ডুমুরিয়া প্রেস ক্লাবে দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি কাজী আবদুল্লাহর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সাংবাদিকরা বলেন, ডুমুরিয়ায় প্রকৃত সাংবাদিকদের বাদ রেখে প্রশাসনের পছন্দের কয়েকজনকে পর্যবেক্ষক করা হয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সমাবেশে বক্তব্য দেন দৈনিক সমকালের প্রতিনিধি এম এ এরশাদ, দৈনিক জন্মভূমির শেখ মাহতাব হোসেন, সময়ের খবরের জাহাঙ্গীর আলম, সংবাদের উদয় চক্রবর্তী, গ্রামের কাগজের সাব্বির খান ডালিম, সময়ের খবরের শেখ সিরাজুল ইসলাম ও মাহাবুর রহমান, দৈনিক প্রতিদিনের কথার অরুণ দেবনাথ, খুলনা অঞ্চললের এস রফিক ও এম এ জলিল, অণির্বান’র আশরাফুল আলম, ঢাকার ডাক’র ইলিয়াস হুসাইন, যশোর’র শেখ আবদুল মজিদ ও ফরিদুল ইসলাম, প্রবাহ’র গাজী আবদুল কুদ্দুস, সমাজের কথা’র ইব্রাহিম হোসেন, কালের চিত্র’র এস এম মাসুদ রানা, দেশ সংযোগ’র আবদুর রাজ্জাক।

এ প্রসঙ্গে ডুমুরিয়ার ইউএনও শাহনাজ বেগম বলেন, সাংবাদিকদের তালিকা রিটার্নিং কর্মকর্তা (জেলা প্রশাসক) বরাবর পাঠানো হয়েছিল। সেখান থেকে ১১ জনের কার্ড পাঠানো হয়েছে। খুলনা জেলা প্রশাসক হেলাল হোসেন বলেন, গোয়েন্দা সংস্থা থেকে যাদের নাম পাঠানো হয়েছে শুধু তাদেরই পর্যবেক্ষকের কার্ড দেওয়া হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

সময় টেলিভিশনের বার্তা সম্পাদক জাকারিয়া মুক্তা মারা গেছেন

ময় টেলিভিশনের বার্তা সম্পাদক ও সিনিয়র সাংবাদিক জাকারিয়া মুক্তা ভাই মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। শনিবার রাতে ব্রেন স্ট্রোক করে মারা গেছেন তিনি।

তোকে নুসরাতের মতো পুড়িয়ে মারবো: ছাত্রলীগ নেতা

নাজমা খাতুন নামে মহিলা যুবলীগের এক ওয়ার্ড সভাপতিকে নুসরাতের মতো আগুনে পুড়িয়ে হত্যার হুমকি দিয়েছেন

সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের ওপর হামলা, আহত ১০

সাতক্ষীরা প্রেসক্লাবে ঢুকে সাংবাদিকদের ওপর হামলা হয়েছে। হামলাকারীরা বর্ষীয়ান সাংবাদিকদের কক্ষ থেকে টেনে-হেঁচড়ে বের করে কিল-চড়-ঘুষি মারতে থাকে।

মন্তব্য লিখুন...

Top