21/01/2019 , ঢাকা

ডুমুরিয়ায় পর্যবেক্ষকের কার্ড না পাওয়ায় সাংবাদিকদের ক্ষোভ


প্রকাশিত: 21/01/2019 04:06:42| আপডেট:

খুলনার ডুমুরিয়ায় প্রশাসনের ‘পছন্দের’ ১১ জনকে পর্যবেক্ষকের কার্ড দিয়ে বাকিদের না দেওয়ায় সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে ডুমুরিয়া প্রেস ক্লাবে দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি কাজী আবদুল্লাহর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সাংবাদিকরা বলেন, ডুমুরিয়ায় প্রকৃত সাংবাদিকদের বাদ রেখে প্রশাসনের পছন্দের কয়েকজনকে পর্যবেক্ষক করা হয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সমাবেশে বক্তব্য দেন দৈনিক সমকালের প্রতিনিধি এম এ এরশাদ, দৈনিক জন্মভূমির শেখ মাহতাব হোসেন, সময়ের খবরের জাহাঙ্গীর আলম, সংবাদের উদয় চক্রবর্তী, গ্রামের কাগজের সাব্বির খান ডালিম, সময়ের খবরের শেখ সিরাজুল ইসলাম ও মাহাবুর রহমান, দৈনিক প্রতিদিনের কথার অরুণ দেবনাথ, খুলনা অঞ্চললের এস রফিক ও এম এ জলিল, অণির্বান’র আশরাফুল আলম, ঢাকার ডাক’র ইলিয়াস হুসাইন, যশোর’র শেখ আবদুল মজিদ ও ফরিদুল ইসলাম, প্রবাহ’র গাজী আবদুল কুদ্দুস, সমাজের কথা’র ইব্রাহিম হোসেন, কালের চিত্র’র এস এম মাসুদ রানা, দেশ সংযোগ’র আবদুর রাজ্জাক।

এ প্রসঙ্গে ডুমুরিয়ার ইউএনও শাহনাজ বেগম বলেন, সাংবাদিকদের তালিকা রিটার্নিং কর্মকর্তা (জেলা প্রশাসক) বরাবর পাঠানো হয়েছিল। সেখান থেকে ১১ জনের কার্ড পাঠানো হয়েছে। খুলনা জেলা প্রশাসক হেলাল হোসেন বলেন, গোয়েন্দা সংস্থা থেকে যাদের নাম পাঠানো হয়েছে শুধু তাদেরই পর্যবেক্ষকের কার্ড দেওয়া হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

সাংবাদিক কাফি কামালের ওপর হামলা

রাজধানীর মগবাজারে বিটিসিএল স্কুল ভোট কেন্দ্রের সামনে পেশাগত দায়িত্ব পালনকালে হামলার শিকার হয়েছেন দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার কাফি কামাল। রোববার সকাল

সাংবাদিকদের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলা

গণমাধ্যমকর্মীদের অবস্থানরত হোটেলে ব্যাপক হামলা-ভাঙচুর চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। হামলায় প্রায় ১০-১২ জন সাংবাদিক আহত হয়েছেন। সোমবার রাত আনুমানিক ১০টার দিকে নবাবগঞ্জের

ঝিনাইদহে দুই সাংবাদিকের নামে মামলা

বাদি আক্তার হোসেন বলছেন, ‘আমার কাছ থেকে থানার লোকজন সাদাকাগজে স্বাক্ষর করে নিয়ে গেছে। আমি সাংবাদিকদের চিনিও না।’

মন্তব্য লিখুন...

Top