25/05/2019 , ঢাকা

দীপিকার মঙ্গলসূত্রের দাম ২০ লাখ টাকা


প্রকাশিত: 25/05/2019 13:50:16| আপডেট:

বলিউডের তারকাদের চলছে বিয়ের হিড়িক। বিরাট-অনুশকার পর চলতি বছরেই গাঁটছাড়া বাঁধতে চলেছেন বলিউডের তারকা জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং।

মিডিয়া পাড়ায় এ জুটির বিয়ে নিয়ে অনেক জল্পনা কল্পনা চলেছে। তেমনি এই জনপ্রিয় জুটির ভক্তরাও তাদের বিয়ে নিয়ে বেশ আগ্রহী।

ভারতের আনন্দবাজার পত্রিকা বলছে, আগামী ১৪ ও ১৫ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘পদ্মাবতী’ তারকা যুগল।

হাতে সময় না থাকায় বিয়ের অনেক কেনাকাটাই সেরে ফেলেছেন ইতিমধ্যে। সম্প্রতি মুম্বাইয়ের একটি নামী গহনার দোকানে গিয়েছিলেন দীপিকা।

আনন্দবাজারে আরও বলা হয়, দীপিকা অসংখ্য গহনা কিনেছেন বিয়ে উপলক্ষে। তার মধ্যে রয়েছে রণবীরের জন্য একটি সোনার চেনও।

শোনা যাচ্ছে, দীপিকা একটি মঙ্গলসূত্রই কিনেছেন ২০ লাখ টাকা দিয়ে। সব মিলিয়ে নাকি এক কোটি টাকারও বেশি গহনা কিনেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top