26/06/2019 , ঢাকা

পকেটে টাকা থাকলেই এই অভিনেত্রীর কাছাকাছি আসা যাবে


প্রকাশিত: 26/06/2019 07:46:58| আপডেট:

বিনোদন ডেস্ক: ‘ধনকুবের না হলে আমাকে মোটেও ছুঁতে এসো না’- প্রকাশ্যে এমন কথা অস্বাভাবিক লাগতে পারে! কিন্তু তা-ই দর্শকদের সামনে বললেন ঘানার অভিনেত্রী কিসা বেকল। মন্তব্যটি নিয়ে সোশ্যাল সাইটে বেশ সমালোচনা হচ্ছে। অবশ্য কেউ কেউ মনের কথা খোলাখুলি বলায় অভিনেত্রীর প্রশংসাও করছেন।

জনপ্রিয় হোস্ট জিওনফেলিস্কের সঙ্গে আলাপচারিতায় সময় একটি আনকাট শো-তে সম্প্রতি এ কথা বলেন কিসা। একই সঙ্গে তিনি জানান, এই মুহূর্তে একা রয়েছেন। নতুন কোনো পুরুষের সঙ্গে ডেট করতে চান তিনি।

কিসার মতে, এমন কোনো পুরুষের সংস্পর্শেই তিনি আসতে চান যিনি তার স্ট্যাটাসের সঙ্গে মানানসই হবেন।

সঙ্গে যোগ করেন, তার একাধিক সম্পর্ক ছিল না। গায়ক ডান্সহল কিং সাট্টা ওয়েলের সঙ্গেও তার কোনো সম্পর্ক ছিল না। তার সঙ্গে শুধুই বন্ধুত্বের সম্পর্ক।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top