26/06/2019 , ঢাকা

পরকীয়ার ছবি ফেসবুকে, ছেলেকে নিয়ে খালে ঝাঁপ গৃহবধূর


প্রকাশিত: 26/06/2019 07:47:16| আপডেট:

প্রেমিকের সঙ্গে গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। এরপর সংসারে কলহ শুরু হলে পাঁচ বছরের শিশু ছেলেকে নিয়ে খালে ঝাঁপ দেন বছর তিরিশের ওই তরুণী। ভারতের উত্তরপ্রদেশের মুজাফফরনগর জেলার খাটোলি শহরে শনিবারের এ ঘটনায় শিশুকে উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ মা।

পুলিশের দাবি, নিহত গৃহবধূ এক ব্যক্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, ২০১২ সালে মুজাফফরনগরের এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল ওই তরুণীর। ওই দম্পতির একটি পাঁচ বছরের ছেলে রয়েছে।

পরবর্তীতে অন্য এক পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন গৃহবধূ। প্রেমিকের সঙ্গে তার ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি সম্প্রতি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

অস্বস্তিকর এই ঘটনায় গৃহবধূর বাড়িতে অশান্তি দেখা দেয়। এরই জের ধরে শনিবার একমাত্র ছেলেকে কোলে নিয়ে শহরের একটি খালে ঝাঁপ দেন ওই গৃহবধূ। তল্লাশি চালিয়ে শিশুটিকে উদ্ধার করা গেলেও এখনো খোঁজ মেলেনি তার মায়ের।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top