17/07/2019 , ঢাকা

পুলিশের চাকরিতে ঘুষ লেনদেন না করতে মাইকিং


প্রকাশিত: 17/07/2019 14:26:31| আপডেট:

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খানের নির্দেশে কনস্টেবল নিয়োগে ঘুষ লেনদেন না করতে সতর্ক করে সকল উপজেলায় মাইকিং করা হচ্ছে। আগামী ৩ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত প্রাথমিক বাছাই থেকে শুরু করে পরীক্ষার মাধ্যমে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।

পুলিশে নিয়োগ পরীক্ষা এলে একটি প্রতারক চক্র মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এসব বিষয়ে জনসচেতনতা বাড়াতে এবার আগে থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলায় পুলিশের পক্ষ থেকে মাইকিং শুরু করা হয়েছে।

ঘুষ লেনদেনের বিষয়টি তথ্য প্রমাণসহ দিতে পারলে প্রতারকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা মাইকে প্রচার করা হচ্ছে।

পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কনস্টেবল নিয়োগ পরীক্ষার নামে যারা মানুষের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার পাঁয়তারা করছে তাদের বিরুদ্ধে এবার ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পুলিশ কনস্টেবল নিয়োগে কোনো ধরনের ঘুষ লেনদেন হবে না। শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top