22/08/2019 , ঢাকা

প্রেমের টানে ঝিনাইদহ থেকে টাঙ্গাইলে তরুণী, দেখা নেই প্রেমিকের


প্রকাশিত: 22/08/2019 18:12:20| আপডেট:

সামাজিক যোগেযোগমাধ্যম ফেসবুকে পরিচয় এবং মোবাইলে আলাপের সূত্রে প্রেম। আর সেই টানে ঘর ছেড়ে ঝিনাইদহ থেকে টাঙ্গাইলের মধুপুরে আসেন এক প্রেমিকা। কিন্তু সেখানে এসেও প্রেমিকের দেখা মেলেনি।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চাইলেন, অন্যথায় আত্মহত্যার হুমকি দিলেন ওই নারী।

পরে তাকে থানায় রেখে তার বাড়িতে খবর পাঠানো হয়। কিন্তু ওই তরুণী (২১) পরিবারের কাছে না যাওয়ায় পরে রোববার থানা পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত তাকে পরিবারের কাছে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, ওই তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীর বেড় গ্রামে। টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামের কোনো এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় সূত্রে তার প্রেমের সম্পর্ক হয়।

গত ১৩ জুন ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে মধুপুরের নির্ধারিত ঠিকানায় গিয়ে প্রেমিকের দেখা পাননি। অনেক খোঁজাখুঁজির পর প্রেমিককে না পেয়ে ১৪ জুন মধুপুর থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চান, অন্যথায় আত্মহত্যার হুমকি দেন। পরে তাকে থানায় রেখে বাড়িতে খবর পাঠানো হয়।

সোমবার বিকেলে এ ব্যাপারে মধুপুর থানার ওসি তারিক কামাল স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে বলেন, ১৫ জুন শনিবার রাতে বাবা-মা এসেও মেয়েকে বাড়ি ফেরাতে পারেননি। এমন আচরণে নিরূপায় হয়ে পরদিন রোববার তাকে আদালতে পাঠানো হয়। এ অবস্থায় আদালত তাকে পরিবারের কাছে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে হিজড়াদের বিচার চাইলেন হিজড়ারা

লিঙ্গ কর্তনকারী হিজড়াদের সন্ত্রাসী কর্মকাণ্ড, বিভিন্ন অপকর্মে প্রতিবাদ,

ঝিনাইদহে সাপের কামড়ে কিশোরের মৃত্যু

ওঝার কাছে ঝাড়ফুঁক করার পর কিছুটা সুস্থবোধ করলে সাকিবকে বাড়িতে আনা হয়।

ঝিনাইদহে ছাত্রীকে গণধর্ষণ, আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

ঈদুল আজহার দিন সন্ধ্যায় নির্যাতিতা স্কুলছাত্রী পাশের বাড়িতে তার মাকে খুঁজতে যায়। এ সময় বাদশা ও তার সহযোগীরা

মন্তব্য লিখুন...

Top