20/08/2019 , ঢাকা

ফিল্মি স্টাইলে এনটিভির নিউজপ্রেজেন্টারকে মারধর, প্রাণনাশের হুমকি


প্রকাশিত: 20/08/2019 11:13:34| আপডেট:

রাজধানীর মিরপুর মাটিকাটা কালশি রোড এলাকায় একটি গাড়ির শো রুমে ঢুকে প্রতিষ্ঠানের মালিককে ফ্লিমি স্টাইলে মারধর করে স্থানীয় একদল সন্ত্রাসী। মারধরের শিকার ওই শো রুমের এক্সিকিউটিভ ডাইরেক্ট্রেরর নাম জাওয়াদ শরীফ। জাওয়াদ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির নিউজপ্রেজেন্টারও। চাঁদা দাবি করা স্থানীয় বিল্লাল হোসেন ওরফে ডিস বিল্লালের সঙ্গে দ্বন্দ্বের জেরে এমন ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন জাওয়াদ শরীফ।

এই ঘটনার পরে জাওয়াদ শরীফ বাদী হয়ে ক্যান্টমেন্ট থানায় বিল্লাল হোসেন ওরফে ডিস বিল্লাল ও খোকা নামের অপর এক ব্যক্তির নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় অজ্ঞাতনামা আরও পাঁচ জনকে আসামি করা হয়েছে। তবে তার দায়ের করা মামলায় বিল্লাল গ্রেপ্তার হবার আগেই আদালত থেকে জমিনে বেরিয়ে এসেছেন।

জাওয়াদ শরীফের অভিযোগ, জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে মামলার বাদী তাকে বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছেন।এমনকি প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

জানা যায়, সম্প্রতি প্রাণনাশের হুমকির পরে গত ১৮ এপ্রিল ক্যান্টনমেন্ট থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন জাওয়াদ শরীফ। জিডি নাম্বার-৮৭৬। এই ঘটনায় দায়ের করা মামলার এজাহার, জিডির অভিযোগ থেকে এসব তথ্য জানা গেছে। তবে এই বিষয়ে অভিযুক্ত বিল্লালের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এই ঘটনায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, জাওয়াদ শরীফ ঘটনার অর্থাৎ ১০ এপ্রিল রাতে তার নিজের প্রতিষ্ঠানে অফিস করছিলেন। রাত সাড়ে ৮টার দিকে ডিস বিল্লাল ও মোকাসহ আর আরও পাঁচ জন বিজে কারের শো রুমে প্রবেশের চেষ্টা করে। এ সময় ওই শো রুমের দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ড সাজ্জাদ হোসেন তাদের বাধা দিলে তারা মারধর করা শুরু করে। এমন ঘটনা দেখে জাওয়াদ শরীফ নিজের রুম থেকে বাইরে বেরিয়ে তাদের থামানোর চেষ্টা করলে তার ওপরেরও হামলা করেন তারা।

এজাহার থেকে আরো জানা যায়, ডিস বিল্লাল ও অন্যান্যরা জাওয়াদ শরীফকে বাঁশ ও লাঠি দিয়ে মারধর করে রক্তাক্ত করে ফেলে। এ সময় তাদের আত্মচিৎকারে আশেপাশের মানুষ ছুটে এসে তাদের বাঁচাতে গেলে তারা সবাই পালিয়ে যায়। এ সময় বি জে কারের অফিস রুমের ড্রয়ারে থাকা দুই লাখ ৫০ হাজার টাকাও তারা লুট করে নিয়ে যায় বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে।

হামলার ঘটনার দিনের বর্ণনা দিয়ে জাওয়াদ শরীফ বলেন, ‘মাটিকাটার কালশি রোডে আমার একটি গাড়ির শো রুম আছে। অত্র এলাকার স্থানীয় ডিস বিল্লাল প্রায়ই আমার কাছে নানাভাবে চাঁদা দাবি করত। কিন্তু আমি দিতে অস্বীকৃতি জানালে গত ১০ এপ্রিল রাত ৯ টার দিকে সে তার দলবল নিয়ে আমার শো রুমে হামলা ও লুটপাট চালায়। হামলার সময় স্থানীয় ডিশ বিল্লালের নেতৃত্বে আট থেকে ১০ জন জড়িত ছিল। তারা আমার গাড়ির শোরুমে ঢুকে গাড়ি ভাঙচুর করে এবং ক্যাশ থেকে নগদ দুই লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।এই ঘটনার পরে আমি থানায় একটি মামলা দায়ের করেছিলাম।কিন্তু ওই মামলায় বিল্লাল জামিনে মুক্ত হয়েছে। সে জামিনে বেরিয়ে এসে একধিকবার আমাকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি প্রদান করছে।’

এ বিষয়ে দায়ের করা মামলা ও জিডির তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনম্যান্ট থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বলেন, ‘ডিস বিল্লাল জামিনে মুক্ত হয়ে এসে বাদীকে হুমকি দিয়েছে বলে শুনেছি। এ হুমকির পরিপ্রেক্ষিতে জাওয়াদ শরীফ আবারও একটি জিডি দায়ের করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছি।’


  
এ সম্পর্কিত আরও খবর...

চিকিৎসা করিয়ে আর ফেরা হলো না ঝিনাইদহের মইনুলের

গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তা সোহাগ ঝিনাইদহ পৌর এলাকার

ধুনট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি শ্রাবণ সম্পাদক মেহেদী

বগুড়ার ধুনট ফটোগ্রাফিক সোসাইটির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সংগঠনের এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৌভাতের আগের রাতে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকা’ হাজির, শ্রীঘরে প্রেমিক

শুক্রবার একটি অভিজাত হোটেলে বরের অনুপস্থিতিতে বৌভাত অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন...

Top