25/05/2019 , ঢাকা

বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করবে ‘আসল বিএনপি’


প্রকাশিত: 25/05/2019 12:58:10| আপডেট:

রাজধানীর নয়াপল্টনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী ১৭ নভেম্বর সমাবেশের ঘোষণা দিয়েছেন ‘আসল বিএনপি’র নেতা কামরুল হাসান নাসিম। সোমবার ‘আমাদের নেতা ও নেতৃত্ব এবং ঘুরে দাঁড়ানো প্রজন্ম ঢাকা’র উদ্যোগে রাজধানীর একটি হোটেলে একক বক্তৃতা অনুষ্ঠানে তিনি ঘোষণা দেন।

কামরুল হাসান নাসিম বলেন, ৩০০ সংসদীয় আসনের বিপরীতে ৩২০ প্রার্থী নিয়ে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করবে। তবে এতে যদি কোনো রক্তপাত ঘটার সম্ভাবনা থাকে, সেই ক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে।

অনুষ্ঠানের শুরুতে তিনি বলেন, একজন বঙ্গবন্ধু থাকলে দেশ আজ সত্যি সোনার বাংলা হতো। সেটা বিদেশি অপশক্তিরা বুঝতে পেরে তাঁকে খুন করার পরিকল্পনা করে। তবে শেখ হাসিনা মন্দের ভালো সরকার, তিনি অ্যানালগ এদেশকে ডিজিটাল দেশে রূপান্তরিত করছেন। বিএনপিতেও একজন শেখ হাসিনা থাকা দরকার।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী একজন দেশ প্রেমিক স্বৈরাচার। পৃথিবীতে বহু দেশের রাষ্ট্রনায়ক এ রকম স্বৈরাচার ছিলেন। যাদের বদৌলতে সেই সব দেশ উন্নতি করেছে, বাংলাদেশও করছে।

বিএনপির কঠিন দিন আসছে উল্লেখ করে নাসিম বলেন, আমি মনে করি, তারেক রহমান বিএনপির জন্য বিপদজনক। সে তার মাকেও মেরে ফেলতে পারে। আর সেই দোষ শেখ হাসিনার ওপরে চাপিয়ে সরকারকে বিপদে ফেলতে পারে।

ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের সমালোচনা করে তিনি বলেন, ‘ড. কামাল বলেন, এ দেশের মালিক জনগণ কিন্তু তিনি ভুল বলেন। তখনই দেশের মালিক জনগণ হবে, যেদিন এদেশের জনগণ শিক্ষিত হবে। দেশে ১৮ কোটি মানুষ থাকতে পারে কিন্ত জনগণ পাঁচ হাজার। যারা দেশ ও গণতন্ত্র ধারণ করতে পারে।’

সংলাপের বিষয়ে নাসিম বলেন, সরকারের উচিত ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপ না করা। বিএনপি সংলাপের নামে নির্বাচন প্রতিহত করার চেষ্টা করছে। সংলাপ থেকে যদি কোনো অমীমাংসিত সিদ্ধান্ত আসে, তাহলে তারা সহিংস আন্দোলন করার সুযোগ পাবে।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

নারী আসনে বিএনপির মনোনয়ন পেলেন রুমীন ফারহানা

একাদশ জাতীয় সংসদের বিএনপির জন্য নির্ধারিত একমাত্র সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ব্যারিস্টার

নেতাকর্মীদের উপকূলের জনগণের পাশে দাঁড়াতে বললো বিএনপি

ঘূর্ণিঝড় ‘ফণি’ মোকাবিলায় উপকূলীয় এলাকার জনগণের পাশে দাঁড়াতে বিএনপি তাদের সর্বস্তরের নেতাকর্মীকে আগাম প্রস্তুত থাকার আহবান

উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ১৮ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি

শনিবার (১৬ মার্চ) দলটির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আরো ১৮ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় । এর আগে, সদ্যসমাপ্ত প্রধম ধাপের উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে অংশ নেয়ায় শতাধিক নেতাকর্মীকে বহিষ্কার করে বিএনপি। বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো […]

মন্তব্য লিখুন...

Top