18/02/2019 , ঢাকা

বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করবে ‘আসল বিএনপি’


প্রকাশিত: 18/02/2019 22:10:11| আপডেট:

রাজধানীর নয়াপল্টনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী ১৭ নভেম্বর সমাবেশের ঘোষণা দিয়েছেন ‘আসল বিএনপি’র নেতা কামরুল হাসান নাসিম। সোমবার ‘আমাদের নেতা ও নেতৃত্ব এবং ঘুরে দাঁড়ানো প্রজন্ম ঢাকা’র উদ্যোগে রাজধানীর একটি হোটেলে একক বক্তৃতা অনুষ্ঠানে তিনি ঘোষণা দেন।

কামরুল হাসান নাসিম বলেন, ৩০০ সংসদীয় আসনের বিপরীতে ৩২০ প্রার্থী নিয়ে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করবে। তবে এতে যদি কোনো রক্তপাত ঘটার সম্ভাবনা থাকে, সেই ক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে।

অনুষ্ঠানের শুরুতে তিনি বলেন, একজন বঙ্গবন্ধু থাকলে দেশ আজ সত্যি সোনার বাংলা হতো। সেটা বিদেশি অপশক্তিরা বুঝতে পেরে তাঁকে খুন করার পরিকল্পনা করে। তবে শেখ হাসিনা মন্দের ভালো সরকার, তিনি অ্যানালগ এদেশকে ডিজিটাল দেশে রূপান্তরিত করছেন। বিএনপিতেও একজন শেখ হাসিনা থাকা দরকার।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী একজন দেশ প্রেমিক স্বৈরাচার। পৃথিবীতে বহু দেশের রাষ্ট্রনায়ক এ রকম স্বৈরাচার ছিলেন। যাদের বদৌলতে সেই সব দেশ উন্নতি করেছে, বাংলাদেশও করছে।

বিএনপির কঠিন দিন আসছে উল্লেখ করে নাসিম বলেন, আমি মনে করি, তারেক রহমান বিএনপির জন্য বিপদজনক। সে তার মাকেও মেরে ফেলতে পারে। আর সেই দোষ শেখ হাসিনার ওপরে চাপিয়ে সরকারকে বিপদে ফেলতে পারে।

ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের সমালোচনা করে তিনি বলেন, ‘ড. কামাল বলেন, এ দেশের মালিক জনগণ কিন্তু তিনি ভুল বলেন। তখনই দেশের মালিক জনগণ হবে, যেদিন এদেশের জনগণ শিক্ষিত হবে। দেশে ১৮ কোটি মানুষ থাকতে পারে কিন্ত জনগণ পাঁচ হাজার। যারা দেশ ও গণতন্ত্র ধারণ করতে পারে।’

সংলাপের বিষয়ে নাসিম বলেন, সরকারের উচিত ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপ না করা। বিএনপি সংলাপের নামে নির্বাচন প্রতিহত করার চেষ্টা করছে। সংলাপ থেকে যদি কোনো অমীমাংসিত সিদ্ধান্ত আসে, তাহলে তারা সহিংস আন্দোলন করার সুযোগ পাবে।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

বিএনপি ছাড়লেন আলী আসগর লবি

বিএনপি থেকে পদত্যাগ করেছেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলী আসগর লবি। গত ২৪ জানুয়ারি তিনি

কিছুই শেষ হয়নি, আবার উঠে দাঁড়াব: ফখরুল

নির্বাচনের রেশ কাটিয়ে নেতা-কর্মীদের শৃঙ্খলাবদ্ধ হয়ে সরকারের বিরুদ্ধে নতুন করে লড়াইয়ে ডাকলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভোটের

একটি আসনে জিতেছে ধানের শীষ

ধানের শীষের প্রার্থী পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন পেয়েছেন ৮৪ হাজার ৬৭৯ ভোট।

মন্তব্য লিখুন...

Top