20/06/2019 , ঢাকা

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গাইলেন মনির খান (ভিডিও)


প্রকাশিত: 20/06/2019 10:59:12| আপডেট:

বিনোদন প্রতিবেদক: বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বাংলাদেশ দলের প্রতি সম্মান ও ভালোবাসা জানিয়ে নতুন একটি গান প্রকাশ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। কোটি কোটি ক্রিকেট ভক্ত অনুরাগী ও স্বদেশপ্রেমীসহ বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রাণিত ও উৎসাহিত করার জন্যই গানটি করেছেন এই খ্যাতিমান শিল্পী। গানটির কথা ও সুর করেছেন গীতিকার মিল্টন খন্দকার।

গানটির বিষয়ে মনির খান জানান, দেশের সেকল ক্রিকেটপ্রেমীদের কাছে ক্রিকেট নিয়ে ভিন্ন রকম আবেগ ও ভালোবাসা রয়েছে, আমারও রয়েছে। একজন গানের মানুষ হিসেবে ক্রিকেট দলের প্রতি আমার আবেগ-ভালোবাসাকে গানের মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি।

এছাড়াও অঞ্জনা খ্যাত এ শিল্পী ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি দোয়া ও ভালোবাসা জানান।

শনিবার বিকেলে ‘হবেই হবে বাংলাদেশের জয়’ শিরোনামের গানটি মনির খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। গানটি প্রকাশ হওয়ার পর থেকেই বেশ সাড়া ফেলছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত এক লাখ ৭০ হাজার ভিউ হয়েছে।

প্রসঙ্গত, মনির খান গত বছর ‘ঘুম নেই দুটি চোখে’ নামক ৪২তম একক অ্যালবাম নিয়ে হাজির হয়। এছাড়াও এবারের ঈদে লিটন শিকদারের কথায় ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের একটি অ্যালবাম প্রকাশ হওয়ার কথা। বর্তমানে অডিও অ্যালবামের পাশাপাশি ছায়াছবির বিভিন্ন গান ও দেশ-বিদেশে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

ভিডিও…


  
এ সম্পর্কিত আরও খবর...

অনেক কষ্টে রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি: মনির খান

ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের মনোনয়ন না পাওয়ায়, রাজনীতি থেকে বিদায় নেন তিনি। রাজনীতি ছেড়ে

বিএনপি-রাজনীতি দুটোই ছেড়ে যা বললেন মনির খান

কলেজজীবন থেকে ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত মনির খান। ২০০৮ সাল থেকে সক্রিয়ভাবে বিএনপিতে যুক্ত হয়ে যান। গানের মঞ্চের পাশাপাশি রাজপথেও

বিএনপি থেকে কণ্ঠশিল্পী মনির খানের পদত্যাগ

মনোনায়ন না পেয়ে অভিমান করে দল থেকে পদত্যাগ করলেন সংগীতশিল্পী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনির খান।

মন্তব্য লিখুন...

Top