20/06/2019 , ঢাকা

বৃষ্টিতে বিঘ্ন, রোববার ঝিনাইদহ মাতাবেন মনির খান


প্রকাশিত: 20/06/2019 19:41:11| আপডেট:

দীর্ঘদিন পর নিজের জন্মস্থান ঝিনাইদহে গান গাইতে এসে বিপত্তিতে পড়েছেন সঙ্গীত শিল্পী মনির খান। ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট আব্দুর রশীদকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সাংস্কৃতিক মঞ্চে শনিবার বিকেলে গান পরিবেশন করার কথা ছিলো জনপ্রিয় এই সঙ্গীত শিল্পীর। এ খবর শুনে আশপাশের বিভিন্ন এলাকা থেকে হাজারো মানুষ মনির খানকে একনজর সামনে থেকে দেখা ও সরাসরি তার গান শোনার জন্য ভিড় করেন। তবে বৃষ্টির কারণে এই অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

রােববার সকাল দশটার দিকে সদর উপজেলার পাগলাকানাই মাজার সংলগ্ন মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান মাতাবেন মনির খান।

প্রসঙ্গত, ১৯৭২ সালের ১ আগষ্ট ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের মদনপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম মনির খানের। এখানেই শৈশব-কৈশর কেটেছে তার।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top