27/05/2019 , ঢাকা

ব্যাকবোন ব্যান্ডের গানের ভিডিও ‘ভালোবাসি তোমাকে’


প্রকাশিত: 27/05/2019 20:24:39| আপডেট:

সম্প্রতি ‘ব্যাকবোন দ্য ব্যান্ড’ ব্যানার থেকে প্রকাশিত হয়েছে ‘ভালোবাসি তোমাকে’ শিরোনামে গানের মিউজিক ভিডিও। এটি তাদের দ্বিতীয় কাজ। ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল গত বছরের মার্চ।

‘ভালোবাসি তোমাকে’ গানটির শিল্পী ইসতিয়াক মনসুর নিয়ন । ব্যান্ডের লিড গিটার শাফিক আহমেদ সুজন গানটির কথা ও সুর করেছেন । এ ছাড়াও রিদম গিটার এ মিজানুল ইসলাম সনি, বেজ গিটার-এ সানজিত, কিবোর্ড-এ মেহেদি হাসান জীবন এবং ড্রাম-এ রয়েছেন সাদাত হোসেন বিপু। মিউজিক ভিডিও-তে মডেল হিসেবে অভিনয় করে লীমন আহমেদ, প্রিয়া মনি, রিফাত, সাদিয়া, অভি, সিফান।

ব্যাকবোন দ্যা ব্যান্ড-এর গায়ক ও ব্যান্ড লিডার নিয়ন বলেন, এটি আমাদের দ্বিতীয় কাজ। সুজনের করা সুরটি কিছু পরিবর্তন করে গানটিকে নতুনরূপে উপস্থাপন করা হয়েছে। এটি 3pin entertainment নামে ইউ টিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। আশা করছি মানুষ এই গানটি পছন্দ করবে।

নিয়ন আরো বলেন, আমাদের ব্যান্ডের ১৪ টি গান রয়েছে। এগুলো পর্যায়ক্রমে প্রকাশিত হবে। ব্যাকবোন ব্যান্ড রাজশাহী বিশ্বাবিদ্যালয়ের একটি ব্যান্ড। আমাদের Backbone The Band নামে ফেইসবুক পেজ ও ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে আমাদের শ্রোতারা লাইক দিযে আমাদের সমর্থন করবে। এখন আমাদের নিয়মিত সংগীত চর্চা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, ব্যাকবোন ব্যান্ড ১৯৯০ সালে যাত্রা শুরু করে। ব্যান্ডের প্রতিষ্ঠাতা ছিলেন প্রয়াত নাহিদ খান। আর ভোকাল এ ছিলেন কামাল, লিড গিটার-এ ফারহাদ খান, ড্রাম-এ মাসুদ, কীবোর্ড-এ সনি। এখন নতুন সদস্যদের সঙ্গে চলছে ‘ব্যাকবোন দ্যা ব্যান্ড’-এর যাত্রা।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আত্মীয় হিসেবে বাসায় এসে শিশু অপহরণ

অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, থানায় জিডি হয়েছে। হয়তো ভয়ে পরিবারের লোকজন মামলা করেনি। তবুও তাদের অভিযোগের প্রেক্ষিতে আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করেছি।

পরকীয়ার ছবি ফেসবুকে, ছেলেকে নিয়ে খালে ঝাঁপ গৃহবধূর

প্রেমিকের সঙ্গে গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। এরপর সংসারে কলহ শুরু

উপজাতি বলে বারবার অপমান করায় আত্মঘাতী চিকিৎসক

তার মায়ের দাবি, সিনিয়র চিকিৎসকেরা প্রায়ই পায়েলকে জাতি বিদ্বেষ মূলক মন্তব্য করতেন। আর সেই কারণেই আত্মহত্যা করেছেন পায়েল। মৃত্যুর আগে কয়েক জনের নামও বলে গিয়েছিলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top