22/08/2019 , ঢাকা

বয়স কম হলেও দুলাভাই পাকা, প্রশংসা শ্যালিকার


প্রকাশিত: 22/08/2019 17:43:23| আপডেট:

বিনোদন ডেস্ক, স্টার মেইল: বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার-অভিনেতা নিক জোনাস বিনোদন অঙ্গনের অন্যতম সেরা জুটি। তাঁদের খ্যাতি বিশ্বজোড়া।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি।

সেই বিয়ের উৎসবমুখর দিনগুলো থেকেই শ্যালিকা অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠ বন্ধন দুলাভাই নিক জোনাসের। রোকা অনুষ্ঠানের দিন নিককে প্রশংসায় ভাসিয়েছিলেন পরিণীতি। বলেছিলেন, ‘আমি মনে করি, ওর (প্রিয়াঙ্কা) জন্য একদম পারফেক্ট মানুষ নিক। আজ সকালেও আমি বলেছি, দুইভাবে মানুষকে বিচার করা যায়—এক. তাঁর সঙ্গে ঘোরো আর দুই. খাওয়াদাওয়া করো তাঁর সঙ্গে। নিকের সঙ্গে আমি দুটোই করে দেখেছি। তো, আমি ভালো করেই জানি, সে একদম পারফেক্ট ওর জন্য!’

বিয়ের পর সাত-আট মাস পার হলেও একই রকম প্রশংসা করে চলেছেন শ্যালিকা পরিণীতি চোপড়া। সম্প্রতি বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পরি বললেন, অবিশ্বাস্য মনে হলেও একেবারেই সাংসারিক ছেলে নিক। মায়ের দিকের, বাবার দিকের, পরিবারের সবার সঙ্গে সখ্য তাঁর।

‘নিক প্রত্যেকের খোঁজখবর নেয়। খুবই ইতিবাচক মানুষ। শুধু আমাকেই নয়, আমার পুরো পরিবারের দেখভাল করে। নিক আমাকে শিখিয়েছে, জীবনের ছোট জিনিসটাও কীভাবে উপভোগ করতে হয়। বয়স কম হলেও খুব পরিণত নিক। প্রিয়াঙ্কার স্বামী হিসেবে ও দারুণ, আমার দুলাভাই হিসেবেও দারুণ,’ বলেন পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়া এখন তাঁর নতুন সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র মুক্তির অপেক্ষায়। এতে তিনি জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিনেমার পটভূমি, ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা। একেবারেই হাস্যরসাত্মক ছবি। বড়পর্দায় উঠবে ৯ আগস্ট। সূত্র : ডিএনএ


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে হিজড়াদের বিচার চাইলেন হিজড়ারা

লিঙ্গ কর্তনকারী হিজড়াদের সন্ত্রাসী কর্মকাণ্ড, বিভিন্ন অপকর্মে প্রতিবাদ,

ঝিনাইদহে সাপের কামড়ে কিশোরের মৃত্যু

ওঝার কাছে ঝাড়ফুঁক করার পর কিছুটা সুস্থবোধ করলে সাকিবকে বাড়িতে আনা হয়।

স্পিরিটের সঙ্গে ঘুমের ওষুধ, হয়ে যাচ্ছে বিদেশি ব্র্যান্ডের মদ!

অনুমোদিত বিভিন্ন বার ও ক্লাব থেকে বিদেশি মদের খালি বোতল সংগ্রহ করে ভেজাল মদ ঢুকিয়ে নতুন লেভেল লাগিয়ে বাজারজাত করা হচ্ছে।

মন্তব্য লিখুন...

Top