18/02/2019 , ঢাকা

ভাবনাকে গাড়ি উপহার দিলেন বন্যা মির্জা!


প্রকাশিত: 18/02/2019 22:12:09| আপডেট:

না, নাটক বা সিনেমার কাহিনী নয়, সত্যি সত্যিই অভিনেত্রী আশনা হাবিব ভাবনাকে একটি গাড়ি উপহার দিয়েছেন বন্যা মির্জা। আর এই ঘটনাটি নিজেই ফেসবুকে জানিয়েছেন ভাবনা।

নতুন বছরে সবচেয়ে দামি উপহার পেয়ে উচ্ছ্বসিত ভাবনা। বন্যা মির্জা তাঁকে একটি সাদা রঙের টয়োটা ফিল্ডার গাড়ি উপহার দিয়েছেন।

এমন উপহার পেয়ে ‘ভয়ংকর সুন্দর’ ছবির অভিনেত্রী ভাবনা লিখেছেন, ‘নতুন বছরে সবচেয়ে দামি উপহার। ধন্যবাদ ফুপি (বন্যা মির্জা)। আমি বাকরুদ্ধ।’

এ বিষয়ে ভাবনা বলেন, “প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে সবার ভালো লাগে। আমারও লেগেছে। গতকাল বিকেলে বন্যা ফুপি গাড়ি উপহার দিয়ে বলেছিলেন, ‘এটা তোর জন্য’।”

ভাবনা আরো বলেন, ‘আমার নিজের কোনো গাড়ি নেই। বাবার গাড়ি আমি এত দিন ব্যবহার করেছি। এখন নিজের গাড়িতে করে শুটিংয়ে যেতে পারব। আমাকে অনেকে জিজ্ঞাসা করছে, ‘কী উপলক্ষে এই উপহার?’ আসলে এটার উত্তর কী হতে পারে? আমার তো মনে হয় প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে কোনো উপলক্ষ লাগে না।’

এদিকে, আগামী ২৫ জানুয়ারিতে ভাবনার নাটকের শুটিং রয়েছে গাজীপুরে। এস এ হক অলিক পরিচালিত ধারাবাহিক নাটকটির নাম ‘জায়গির মাস্টার’। নাটকটি অনেক হাসির বলে জানান এই অভিনেত্রী।


  
এ সম্পর্কিত আরও খবর...

মেডিকেলের ডাস্টবিনে ২২ নবজাতকের অঙ্গ-প্রত্যঙ্গ

মেডিকেল কলেজ হাসপাতালের ডাস্টবিন ও ড্রেন থেকে ‘অপরিণত’ ২২ নবজাতকের মরদেহের বেশ কিছু অঙ্গ-প্রত্যঙ্গ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় মেডিকেলের ডাস্টবিন ও পাশের ড্রেন থেকে এসব অঙ্গ-প্রত্যঙ্গ উদ্ধার করা হয়।

সমালোচনার প্রতিবাদ জানালেন শাজাহান খান

সড়কে শৃঙ্খলা ফেরাতে ও দুর্ঘটনা প্রতিরোধে গঠন করা কমিটির সভাপতি হওয়ায় যে সমালোচনা হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন

‘বদিকে দিয়ে মাদক আর শাহজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ কতটা সম্ভব?’

‘আব্দুর রহমান বদিকে (কক্সবাজার থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য) দিয়ে মাদক নিয়ন্ত্রণ আর শাহজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ কতটা সম্ভব?’

মন্তব্য লিখুন...

Top