26/06/2019 , ঢাকা

ভারত-পাকিস্তান ম্যাচে অতিষ্ঠ সানিয়া মির্জা!


প্রকাশিত: 26/06/2019 07:46:31| আপডেট:

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই তাঁর জাতীয়তাবাদ নিয়ে প্রশ্ন তুলছিলেন সমালোচকরা। তবে তিনি সব সময়ই দুই দেশের মধ্যে সম্প্রীতি বজায় রাখার কথা বলেছেন। কিন্তু কে শোনে কার কথা। ভারত-পাকিস্তান ম্যাচ এলেই নানা প্রশ্নের মুখোমুখি হতে এই ভারতীয় টেনিস তারকাকে।

তবে এবার সানিয়া মির্জা নিজেই পাক-ভারত ম্যাচের উত্তেজনা বক্তব্য দিয়েছেন। দুই দেশের টিভি চ্যানেলগুলোর বিজ্ঞাপন তৈরি নিয়ে আপত্তি তুলেছেন। বিজ্ঞাপনগুলো পরিস্থিতি আরো উত্তপ্ত করে বলে মনে করেন তিনি।

এ সম্পর্কে সানিয়া মির্জা বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে সবসময় উত্তেজনা থাকে। তবে শুধু মার্কেটিংয়ের জন্য কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে উত্তেজনা বাড়ানোর কোনো মানে নেই। এটা স্রেফ একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসেবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

আগামী ১৬ জুন বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে। সে দিন ফাদার্স ডে। তাই ফাদার্স ডে থিম করে একটি বিজ্ঞাপন বানিয়েছে ভারতীয় একটি টিভি চ্যানেল। আর পাকিস্তানের এক টিভি চ্যানেলও ভারত-পাক ম্যাচ নিয়ে পাল্টা বিজ্ঞাপন বানিয়েছে।

এদিকে হাই ভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে বসে আছেন ক্রিকেটপ্রেমীরা। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উন্মাদনা। তবে ১৬ জুন ওল্ড ট্র্যাফোর্ডেও বৃষ্টির ভ্রুকূটি। বৃষ্টিতে ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচও।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top